দুই গৃহবধূকে বিয়ে করে তবেই সংসার করবেন সেই দুই রাজমিস্ত্রি

দুই গৃহবধূকে বিয়ে করে তবেই সংসার করবেন সেই দুই রাজমিস্ত্রি

ছবি: সংগৃহীত।

নিজেদের প্রেমকে ফিরে পেতে চাইছেন পেশায় দুই রাজমিস্ত্রি শেখর রায় এবং শুভজিৎ দাস। শুধু ফিরে পাওয়াই নয় তাদের প্রমকে আইনি পথে পরিণতি দেয়ারও ইচ্ছা প্রকাশ করেছেন তারা। বালির দুই গৃহবধূ এবং এক শিশুকে অপহরণের মামলায় গত ৩০ ডিসেম্বর জামিন পেয়েছেন শেখররা।
আনন্দবাজারের প্রতিবেদনে জানা যায়, বৃহস্পতিবার (৬ জানুয়ারি) হাওড়া আদালতে এসেছিলেন দু’জনেই। আদালত চত্বরে দাঁড়িয়ে তারা বলেন, রাজমিস্ত্রি বলে কি আমরা মানুষ নই! আমাদের কি মন নেই! আমরাও তো ভালবাসতে পারি। শেখর এবং শুভজিৎ জানিয়েছেন অনন্যা এবং রিয়া দু’জনকেই ভালবাসেন তারা দু’জনে। যদি ওই দুই গৃহবধূ চান তা হলে তাদের সাথে সংসার পাততেও রাজি। তবে সকল আইনি প্রক্রিয়া মেনেই তা হবে।
আরও পড়ুন: স্বামীদের সময়ের অভাব, তাই রাজমিস্ত্রিদের সাথে পালান ২ জা
গত বছরের ১৫ ডিসেম্বর নিজের সন্তানকে নিয়ে নিখোঁজ হয়ে যান বালির নিশ্চিন্দা থানার কর্মকার পরিবারের বধূ রিয়া। সাথে ছিলেন তার জা অনন্যা। বেশ কয়েক দিন নিখোঁজ থাকার পর পুলিশ জানতে পারে বাড়িতে কাজ করতে আসা দুই রাজমিস্ত্রির সাথে ঘর ছেড়ে মুম্বাইয়ে পাড়ি দিয়েছেন কর্মকার পরিবারের ওই দুই বধূ। পরে ফেরার পথে তাদের চার জনকে আসানসোল স্টেশন থেকে আটক করে পুলিশ। পরে দুই রাজমিস্ত্রিকে গ্রেফতার করে রিয়া ও অনন্যাকে পুলিশ ছেড়ে দেয়। তবে তাদের আর ‘ঠাঁই’ হয়নি শ্বশুরবাড়িতে। শেষমেশ তারা বাপেরবাড়িতে ওঠেন।
আরও পড়ুন: রাজমিস্ত্রির হাত ধরে পালিয়ে যাওয়া গৃহবধূদের ঠাঁই হলো না শ্বশুরবাড়িতেও
রাজমিস্ত্রিদের আইনজীবী শীর্ষ চট্টোপাধ্যায় বলেন, ওই দুই গৃহবধূ স্বেচ্ছায় চলে গিয়েছিলেন। পুলিশ চূড়ান্ত রিপোর্ট দেয়ার পরেই রাজমিস্ত্রিদের জামিন দেয়া হয়। এখন রিয়া এবং অনন্যাকে বিয়ে করতে চাইছেন শেখররা। তবে আইনি প্রক্রিয়া মেনেই ওদের সাথে সংসার করতে চাইছেন শেখররা।

/এনএএস

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com