দিনাজপুর শিক্ষাবোর্ডের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

দিনাজপুর শিক্ষাবোর্ডের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

দিনাজপুর শিক্ষাবোর্ডের উদ্যোগে
বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত
শিমুল, দিনাজপুর প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২১ উদযাপন উপলক্ষ্যে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড দিনাজপুর-এর আয়োজনে কর্মচারী ইউনিয়নের সহযোগিতায় আলোচনা সভা, দোয়া মাহফিল ও পুরস্কার বিতরণ এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়েছে।

১৭ মার্চ বুধবার দিনাজপুর শিক্ষাবোর্ড মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২১ উদযাপন উপলক্ষ্যে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড দিনাজপুর-এর আয়োজনে কর্মচারী ইউনিয়নের সহযোগিতায় আলোচনা সভা, দোয়া মাহফিল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. আবু বকর সিদ্দিক-এর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর শিক্ষাবোর্ডের সচিব প্রফেসর মো. আমিনুল হক সরকার, কলেজ পরিদর্শক মো. ফারাজ উদ্দিন তালুকদার, বিদ্যালয় পরিদর্শক আবু হেনা মোস্তফা কামাল, উপ-সচিব ড. আব্দুর রাজ্জাক, শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের সভাপতি আলহাজ্ব মো. মাসুদ আলম, সাধারণ সম্পাদক মো. গোলাম রাব্বানী, সহ-সভাপতি মো. শহিদুল ইসলাম খান, সেকশন অফিসার মন্টু কুমার রায় প্রমুখ।

আলোচনা শেষে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী শিশুদের হাতে পুরস্কার তুলে দেন এবং জন্মশত বার্ষিকীর কেক কাটেন শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. আবু বকর সিদ্দিক ও সচিব প্রফেসর মো. আমিনুল হক সরকার। এর আগে জেলা প্রশাসন কার্যালয় চত্বরে এবং শিক্ষাবোর্ড প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com