দিনাজপুর নৌকা মার্কার মেয়র প্রার্থী রাশেদ পারভেজ বিজয় হলে ২৪ ঘন্টাই থাকবে এ্যাম্বুলেন্স সার্ভিস আবর্জনা থাকবে না

দিনাজপুর নৌকা মার্কার মেয়র প্রার্থী রাশেদ পারভেজ বিজয় হলে ২৪ ঘন্টাই থাকবে এ্যাম্বুলেন্স সার্ভিস আবর্জনা থাকবে না

দিনাজপুর নৌকা মার্কার মেয়র প্রার্থী রাশেদ পারভেজ ব

শিমুল,দিনাজপুর প্রতিনিধিঃ

আগামী ১৬ জানুয়ারী ২০২১ আসন্ন পৌরসভা নির্বাচনের দ্বিতীয় ধাপে দিনাজপুর সদর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ এর সমর্থণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার সন্ধ্যায় শহরের চাউলিয়াপট্টিস্থ সাধুর ঘাট সংলগ্ন আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ২নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর সদর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ।
তিনি বলেন, দিনাজপুর পৌরসভার বাসিন্দারা দীর্ঘদিন যাবৎ অবহেলিত। তাদের সুখ দুঃখের সাথী আজ পর্যন্ত কেউ হয়নি। সকলেই নির্বাচনের পূর্বে প্রতিশ্রুতি দেন। কিন্তু নির্বাচন শেষে জয়লাভ করার পর সে কথা আর মনে রাখেন না। এমনই ভাবেই দীর্ঘ দিন যাবৎ দিনাজপুর পৌরবাসী অবহেলিত রয়েছেন। তিনি বর্তমান মেয়রকে উদ্দেশ্য করে বলেন, পৌরসভায় নেতা আছে, কিন্তু নীতি নেই, এরই জন্য পৌরবাসী যথাযথ ভাবে সেবা পায়না। অবহেলিত থেকে যায়। তিনি বলেন, আমি যদি পৌরসভার মেয়র নির্বাচিত হতে পারে তাহলে আপনাদের ভাগ্যের পরিবর্তন অবশ্যই আনবো। আমি কখনই চাইনা যে, আপনারা আমাকে পৌর পিতা বলেন। আমি যদি নির্বাচিত হই, তাহলে আপনারা আমাকে পৌর বন্ধু হিসেবে সম্বোধন করবেন। আমি আপনাদের কাছে এও প্রতিশ্রুতি দিচ্ছি যে, যদি আমি আপনাদের মূল্যবান ভোটের মাধ্যমে নির্বাচিত হই, তাহলে দিনাজপুর পৌর শহরে আর আবর্জনার স্তুপ থাকবে না। প্রতিদিন পৌর এলাকার বিভিন্ন ড্রেন পরিস্কার করা হবে। লাইট পোস্ট গুলোতে জ্বলবে আলো। অন্ধকারে আপনাদের বসবাস করতে হবে না। কুকুরের অত্যাচার থেকে আপনাদের নিবৃত করতে পাশে রয়েছি আমি।

তিনি বলেন, আপনাদের মূল্যবান ভোটের মাধ্যমে আমি নির্বাচিত হলে, ২৪ ঘন্টার জন্য অসুস্থ্য মানুষের সেবায় নিয়োজিত থাকবো। নির্ভয়ে এবং কোনরকম সংকোচ ছাড়াই আপনারা আমাকে আপনার প্রয়োজনে যেকোন মুহুর্তে মোবাইলে কিংবা বা ফোনে রিং দিতে পারবেন। এতে আমি মোটেও বিচলিত হবো না। আপনাদের জন্য সর্বদা নিয়োজিত থাকবে এ্যাম্বুলেন্স সার্ভিস। যা ২৪ ঘন্টা আপনাদের সেবায় নিয়োজিত থাকবে।

তিনি বলেন, দিনাজপুর শহরে কম উন্নয়ন হয়নি। দিনাজপুরের আনাচে কানাচে আজ উন্নয়নের জোয়ার। আর এর প্রতিফল ঘটিয়েছেন আমাদের সম্মানিত নেতা বর্তমান জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। তার প্রচেষ্টায় আজ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা এবং বিভিন্ন মসজিদ-মন্দিরসহ বিভিন্ন উপাসনালয়ের উন্নতির জন্য তিনি যে অক্লান্ত পরিশ্রম করেছেন তা অবশ্যই স্মরনীয়। ঠিক এমনি ভাবেই আমিও যদি দিনাজপুর পৌরসভার মেয়র নির্বাচিত হতে পারি তাহলে হুইপের ন্যায় আমিও দিনাজপুর পৌরসভার উন্নয়নে তারই হাত ধরে এবং আপনাদের পরামর্শ ও উপদেশক্রমে অবদান রাখবো। এ অবদান থাকবে আপনাদেরই। শুধুমাত্র আপনাদের পরামর্শ ও উপদেশক্রমে আমি কাজ করে যাবো।

পশ্চিম চাউলিয়াপট্টি মহল্লা আওয়ামী লীগের সভাপতি ওসমান শরিফ এর সভাপতিত্বে ও ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মহিবুল এর সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) এর সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু, সদস্য লুৎফর কবীর বকুল, কেন্দ্রীয় যুবলীগের সদস্য মো. কায়েফ ইসলাম, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি হাসান চৌধুরী, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. সালাউদ্দিন, পূর্ব চাউলিয়াপট্টি মহল্লা আওয়ামী লীগের মহসীন আলী, মহল্লা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল খালেক, আবুল কালাম বাবুল, ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক রুবেল হোসেন, পশ্চিম চাউলিয়াপট্টি মহল্লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর ইসলাম, জাতীয় ডিজিটাল সড়ক শ্রমিক লীগের সভাপতি রতন।
এছাড়া আলোচনা সভায় যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ এবং বিপুল সংখ্য নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com