দিনাজপুর জেলা চাউল কল মালিক গ্রুপের ২০তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

দিনাজপুর জেলা চাউল কল মালিক গ্রুপের ২০তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

শিমুল, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর জেলা চাউল কল মালিক গ্রুপের ২০তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
০৯ ফেব্রুয়ারী মঙ্গলবার শহরের গ্রীণভিউ কমিউনিটি সেন্টারে দিনাজপুর জেলা চাউল কল মালিক গ্রুপের ২০তম বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন চাউল কল মালিক গ্রুপের সভাপতি মো. মোছাদ্দেক হুসেন। সাধারণ সম্পাদকের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন সাধারণ সম্পাদক মো. মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু ও আয়-ব্যয়ের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন কোষাধ্যক্ষ মো. সাদেকুল ইসলাম। জেলা চাউল কল মালিক গ্রুপের ২০তম বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি ফরহাদ মতিন চৌধুরী, প্রতাপ কুমার সাহা পানু, সাংগঠনিক সম্পাদক গোলাম মাজেদুর রহমান ডাবলু, দপ্তর সম্পাদক মো. সাদেকুল ইসলাম, প্রচার সম্পাদক মো. সানোয়ার হোসেন, ধর্ম সমাজ কল্যাণ সম্পাদক মো. নুর আলম সিদ্দিক, নির্বাহী সদস্য আব্দুল হান্নান, রজত কুমার বসাক, রফিকুল ইসলাম, মিজানুর রহমান পাটোয়ারী বাবু ও হাবিবুর রহমান প্রমুখ। বার্ষিক প্রতিবেদন ও আয়-ব্যয়ের উপর মুক্ত আলোচনায় অংশগ্রহণ করেন সাধারণ সদস্যবৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন যুগ্ম সম্পাদক আজিজুল ইকবাল চৌধুরী।

সভার শুরুতেই বিগত ১ বছরে গ্রুপের সকল সদস্য/সদস্যাদের পরিবার-পরিজন ও জেলার বিশিষ্ট নাগরিকবৃন্দ যারা মৃত্যুবরণ করেছেন তাদের সকলের আত্মার শান্তির জন্য ১ মিনিট নিরবতা পালন করা হয় এবং সকলের বিদেহী আত্মার শান্তি কামনার জন্য বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন আলামীয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. নূর আলম।
এরপর বিকেল ৩ টায় বাণিজ্য মন্ত্রণালয়ের জারীকৃত নতুন এস.আর.ও নং-২৪৪-আইন/২০১৮ তারিখ ২৯ জুলাই, ২০১৮ এর প্রেক্ষিতে দিনাজপুর জেলা চাউল কল মালিক গ্রুপের কার্য্য-নির্বাহী পরিষদের সদস্যদের নির্বাচন করার পর বিরতি দেয়ার যে বিধান ছিল অর্থাৎ নির্বাচন পরপর দুই বা তিন মেয়াদের পর বিরতি থাকবে-কি-থাকবে না, সে বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ এবং বিবিধ বিষয়ে অতিরিক্ত সাধারণ সভা (ই.জি.এম.) অনুষ্ঠিত হয়।

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com