দিনাজপুর কার সেন্টার শো রুমের  উদ্ধোধন

দিনাজপুর কার সেন্টার শো রুমের  উদ্ধোধন

শিমুল, দিনাজপুর প্রতিনিধি :

সর্বাধিক সততার সাথে ব্যবসা করার অঙ্গীকারের মধ্যদিয়ে দিনাজপুর শহরের বাস টার্মিনাল রোডে কার সেন্টার শো রুমের আনুষ্ঠানিক শুভ উদ্ধোধন অনুষ্ঠিত হয়েছে। ঢাকার সাথে সাঞ্জস্য রেখেই দাম ও একবছরের ওয়ারেন্টিসহ সর্বাধুনিক রংয়ের গাড়ি প্রাপ্তির নিশ্চিয়তার অঙ্গীকার করেছে কার সেন্টার ।

৮ জানুয়ারী শুক্রবার বিকেলে দিনাজপুর শহরের বাস টার্মিনাল সড়কে বিভিন্ন ব্রান্ডের গাড়ির শো রুম “কার সেন্টার“ এর আনুষ্ঠানিক শুভ উদ্ধোধন করলেন অনুষ্ঠানের প্রধান অতিথি দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু।

উদ্ধোধনী বক্তব্যে প্রধান অতিথি বলেন,ব্যবসাকে জনপ্রিয় করতে হলে প্রথমেই সততাকে সবার্ধিক গুরুত্ব দিতে হবে এবং গ্রাহকদের সাথে সুমধুর সর্ম্পক স্থাপনের মাধমে ব্যবসার পরিধিকে উচ্চ থেকে উচ্চত্বরে উঠানোর প্রয়াস চালিয়ে যেতে হবে। তিনি বলেন, জীবন ও জীবিকার তাগিদে করা ছোট-বড় যে কোনো রোজগারের সর্বপ্রথম পন্থা ব্যবসাকে সততার সাথে এগিয়ে নেয়াই অতি উত্তম পথ।

কার সেন্টার এর ব্যবস্থাপনা পরিচালক ও দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রি: পরিচালক বাদশা ইমামের সভাপতিত্বে উদ্ধোধনী অনুষ্ঠানে অন্যানের মাঝে সন্মানিত অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জনপ্রিয় কার ইউটিউবার মহিউদ্দীন বাবু ু(কার বাবু), দিনাজপুর জেলা চাউল কল মালিক গ্রুপের সভাপতি মো: মোছাদ্দেক হোসেন, চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রি.সাবেক সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী,জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি ভবানী শংকর আগরওয়াল,চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রি‘র সিনিয়র সহ সভাপতি মো: মোসাদ্দেক হোসেন (পাপ্পু)।

অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু ও সন্মানিত অতিথির সমন্বয়ে অতিথিরা সকলে এক সাথে বর্ণিল সাজে সজ্জিত কার সেন্টারের ফিতা কেটে শুভ উদ্ধোধন করেন। এরপরে অনুষ্ঠানে শতভাগ সততার সাথে ব্যবসায়িক কায্যক্রমের উত্তরোত্তর উন্নতি ও সকলের সার্বিক সুস্থ্যতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com