দিনাজপুরে শতধা সমবায় সমিতির  শীতবস্ত্র বিতরণ

দিনাজপুরে শতধা সমবায় সমিতির  শীতবস্ত্র বিতরণ

শিমুল,দিনাজপুর প্রতিনিধি :

পৌষের প্রচন্ড কনকনে হার কাঁপনো শীতে দিনাজপুরের অসহায় দরিদ্র মানুষের শীত নিবাবরনের লক্ষে পাশে দাঁড়িয়েছে শতধা সমবায় সমিতি দিনাজপুর।

আজ শনিবার সকালে শহরের বালুবাড়িস্থ কমিউনিটি সেন্টারে দরিদ্র পরিবারের হাতে ৪ শত কম্বল ২শ চাঁদর এবং দেড় শত জ্যাকেট বিতরন করেছে শতধা সমবায় সমিতি নামের একটি স্থানীয় দাতা সংগঠন।

সংগঠনের সভাপতি মো: সাব্বির হোসেইন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র কম্বল, চাদর ও জ্যাকেট বিতরণ করেন দিনাজপুরের জেলা প্রশাসক মাহমুদুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,দিনাজপুর প্রেস ক্লাবের সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু, সাধরন সম্পাদক গোলাম নবী দুলালস,শিল্প ও বণিক সমিতির সভাপতি সুজাউর রব,অবসরপ্রাপ্ত শিক্ষক বছির উদ্দীন আহম্মেদ ও শিক্ষক উমাকান্তসহ অন্যান্যরা।

প্রধান অতিথির সংক্ষিপ্ত বক্তৃতায় জেলা প্রশাসক মাহমুদুল আলম বলেন, সামাজিক দায়িত্ববোধ থেকেই অসহায় মানুষদের কল্যানে সমাজের বিত্তশালী ব্যাক্তি ও সংগঠনকে এগিয়ে আসতে হবে। তিনি বলেন, হার কাঁপানো শীত থেকে দরিদ্র মানুষদের রক্ষায় সরকার কাজ করে যাচ্ছে পাশাপাশি সামাজিক সংগঠন ও বিত্তশালীদের এগিয়ে আসতে হবে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শতধা সমবায় সমিতির সাধারন সম্পাদক রিজুওয়ানুস শামীম রাজীব।

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com