দিনাজপুরে মাস্টার্স কাপ ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধন

দিনাজপুরে মাস্টার্স কাপ ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধন

শিমুল, দিনাজপুর প্রতিনিধিঃ

আনন্দমুখর পরিবেশে দিনাজপুরে মাস্টার্স কাপ ক্রিকেট টুর্ণামেন্ট পঞ্চম আসরের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম।

গতকাল সকাল ১০টায় শহরের গোর ই শহীদ বড় ময়দানে দিনাজপুর সাবেক ক্রিকেট খেলোয়াড় ও সংগঠকবৃন্দ আয়োজিত পঞ্চম মাষ্টার্স কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২০-২১ এর ফেস্টুনসহ বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন তিনি। উদ্বোধন উপলক্ষে একটি আনন্দ র‌্যালী মাঠ থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এর আগে উদ্বোধনী অনুষ্ঠানে টুর্নামেন্টের আহবায়ক প্রকৌ. মতিউর রহমান মতি এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি সুজা উর রব চৌধুরী, জেলা চাউল কল মালিক গ্রুপের সভাপতি মো. মোছাদ্দেক হুসেন, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি মো. মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু। সাবেক খেলোয়াড় ও অ্যাম্পায়ার শামিম কবির অপু এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব ও জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় মিজানুর রহমান পাটোয়ারী বাবু।

প্রসঙ্গত, টুর্নামেন্টে ছয়টি মুল দল আর দুইটি লিজেন্ড দলের অংশগ্রহণে টুর্নামেন্টের লীগ পর্যায়ের খেলা শুরু হবে। মুল দলগুলো হলো- মাতাসাগর ঠান্ডারস, সুখসাগর ওয়ারিয়র্স, আনন্দ সাগর ব্লাস্ট, রামসাগর রাইডার্স, পুনর্ভবা টাইগার্স ও আত্রাই কিংস। এছাড়াও লিজেন্ড দল দুটি হলো- যমুনা হান্টারস ও পদ্মা ফাইটারস। আগামী ৬ ফেব্রুয়ারী টুর্নামেন্টের চূড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে।

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com