দিনাজপুরে জেলা প্রশাসক মাহমুদুল আলমের বিদায় ও নবাগত জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকীর বরণ

দিনাজপুরে জেলা প্রশাসক মাহমুদুল আলমের বিদায় ও নবাগত জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকীর বরণ

শিমুল, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ে কর্মরত ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীবৃন্দের আয়োজনে জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলমের বিদায় ও নবাগত জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী’র বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

২৪ ফেব্রুয়ারি বুধবার সকাল ১১টায় দিনাজপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলমের বিদায় ও নবাগত জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী’র বরন অনুষ্ঠানে বিদায়ী ও নবাগত জেলা প্রশাসককে ফুল দিয়ে সম্বর্ধনা জানান জেলা প্রশাসক কার্যালয়ের কর্মরত কর্মচারীবৃন্দ।
বক্তব্য রাখেন বিদায়ী জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম, নবাগত জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী। জেলা প্রশাসক কার্যালয় কর্মরত কর্মচারীবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন দিনাজপুর কালেক্টরেট সহকারী সমিতির সভাপতি মোঃ আবু তাহের, জেলা নাজির মোঃ আশরাফুল আলম, ব্যবসা-বাণিজ্য শাখার মোঃ মোশাররফ হোসেন, ৪র্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক মোঃ মোজাহারুল ইসলাম প্রমুখ। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শরিফুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসিফ মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ সানিউল ফেরদৌস, সদর উপজেলা নির্বাহী অফিসার মাগফুরুল হাসান আব্বাসী, বিভিন্ন উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দ, দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ, জেলা প্রশাসক কার্যালয়ের বিভিন্ন দপ্তর বিভাগের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। নবাগত ও বিদায়ী জেলা প্রশাসককে কর্মচারীবৃন্দের সার্বিক ব্যবস্থাপনায় সম্মাননা ক্রেস্ট ও উপহার প্রদান করা হয়। সকালে জেলা প্রশাসক মাহামুদুল আলম ও নবাগত জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী দিনাজপুর সার্কিট হাউজ থেকে জেলা প্রশাসক কার্যালয়ে এসে পৌঁছালে এখানে ২ জেলা প্রশাসককে ফুল দিয়ে বরণ করা হয় এবং পুলিশের একটি চৌকস দল নবাগত ও বিদায়ী জেলা প্রশাসককে গার্ড অব অনার প্রদান করেন। এরপর জেলা প্রশাসকের অফিস কক্ষে জেলা প্রশাসক মাহামুদুল আলম তার দায়িত্ব নবাগত জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকীকে হস্তান্তর করেন। উক্ত অনুষ্ঠানের পূর্বে সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে ক্যান্সার, কিডনী, লিভারসিরোসিস, স্টকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থেলামেসিয়া ৬টি রোগের দিনাজপুর সদরসহ ১৩টি উপজেলার ২৩৪জনকে ১ কোটি ১৭ লক্ষ টাকার অনুদান চেক প্রদান করা হয়। চেক প্রদান করেন জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম।

এ অনুষ্ঠানে জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শরিফুল ইসলাম, এডিসি (শিক্ষা), এডিএম, সদর উপজেলা নির্বাহী অফিসার, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ ময়নুল হক, প্রবেশন অফিসার মোঃ মুনির হোসেন, সদর উপজেলা সমাজসেবা অফিসার ও শহর সমাজসেবা অফিসার। বুধবার দিনাজপুর পৌরসভা ও সদরের ২৬জনকে ১৩ লাখ টাকার চেক প্রদান করা হয়। বিভিন্ন রোগের চিকিৎসা বাবদ প্রতিজনকে ৫০ হাজার টাকা করে চেক প্রদান করা হয়। পরে জেলা প্রশাসক মোঃ মাহামুদুল আলম নবাগত জেলা প্রশাসককে সঙ্গে নিয়ে বীর শহীদদের প্রতি শহীদ স্মৃতি স্তম্ভে ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। সর্বশেষে জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম জেলা প্রশাসক কার্যালয়ে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে কোলাকুলি ও করমর্দন করে পরিবারকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে গাড়ী যোগে দিনাজপুর ত্যাগ করেন।

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com