দিনাজপুরে কম্বল বিতরণ

দিনাজপুরে  কম্বল বিতরণ

শীতবস্ত্র  বিতর
শিমুল দিনাজপুর প্রতিনিধিঃ

দিনাজপুর শহরের ফকিরপাড়া-কালুর মোড় সংলগ্ন এলাকাবাসীর সামাজিক সংগঠন ‘আমরা’ সংগঠনের আয়োজনে প্রতি বছরের মত এবারো দরিদ্র-অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র ও কম্বল উপহার হিসেবে বিতরণ করেছে।

বিশিষ্ট সমাজসেবক ও ‘আমরা’ সংগঠনের সভাপতি আল মামুন বিপ্লব এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে দিনাজপুরের জেলা প্রশাসক মাহমুদুল আলম বলেন, শীতার্ত মানুষদের পিছনে ফেলে রেখে দেশ ও জাতির উন্নয়ন সম্ভব নয়। শীতার্ত মানুষের পাশে দাড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। করোনার সময় একজন জেলা প্রশাসক হিসেবে আমি যে কাজ করেছি তা আমার দায়িত্ব থেকে করেছি।

‘আমরা’ সংগঠন যেভাবে শীতার্ত মানুষের পাশে এগিয়ে এসেছে তা একটি প্রশংসনীয় উদ্যোগ বলে আমি মনে করি। বিশেষ অতিথি হিসেবে দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু বলেন, আর্ত মানবতার কল্যাণে ‘আমরা’ সংগঠন যে কাজ করে আসছে তা দেখে সমাজের বিত্তশালী ব্যক্তিরাও এগিয়ে আসবে বলে আমার বিশ্বাস। সরকারের পাশাপাশি এ ধরণের সংগঠনগুলোর শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো দরকার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে দিনাজপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র মোঃ আলতাফ হোসেন বলেন, প্রতি বছর এ সময় দিনাজপুরে শৈত্য প্রবাহ হওয়ার কারনে সাধারণ মানুষের জীবনযাত্রা কষ্টদায়ক হয়ে দাড়ায়। বিশেষ করে ভ্রাম্যমান ও ভব ঘুরে মানুষদের পাশে আমাদের দাড়ানো দরকার।

স্বাগত বক্তব্য রাখেন, এলাকার বিশিষ্ট আইনজীবী এ্যাড. রাশেদুল ইসলাম মানিক। শুভেচ্ছা বক্তব্য রাখেন, মটর শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ বাদশাহ, মালিহা বুশরা প্রজ্ঞা, সামিউল ইসলাম সোয়াদ।

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com