দাপট দেখাচ্ছে পাকিস্তান

দাপট দেখাচ্ছে পাকিস্তান

গাপটিলকে ফিরিয়ে হারিস রউফের উল্লাস।
ছবি: সংগৃহীত

পাকিস্তানের বিরুদ্ধে সুপার টুয়েলভের ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে টপ অর্ডারের তিন ব্যাটারকে হারিয়েছে কিউইরা। রান রেট উঁচুতে তোলার আগেই মার্টিন গাপটিল ও ড্যারিল মিচেলের মতো দুই মারকুটে ওপেনারকে হারিয়ে শেষ খবর পাওয়া পর্যন্ত নিউজিল্যান্ডের সংগ্রহ ৩ উইকেট হারিয়ে ১০.৩ ওভারে ৬১ রান।
শাহিন আফ্রিফির প্রথম স্পেলই ছিল মূলত কিউইদের জন্য মূল হুমকি। তবে আফ্রিদিকে কোনো উইকেট না দিয়ে সমঝে খেলেছেন গাপটিল-মিচেল। তবে হাত খোলার উপক্রম করতেই হারিস রউফের বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরত গেছেন গাপটিল। ২০ বলে রান করেছেন মোটে ১৭। অন্যদিকে অপেক্ষাকৃত মারমুখী ছিলেন ড্যারিল মিচেল। ইমাদ ওয়াসিমকে ছক্কা হাঁকানোর পরের বলে আবারও উচ্চাভিলাষী শট খেলতে গিয়ে লং অনে ফাখার জামানের তালুবন্দি হওয়ার আগে মিচেল করেছেন ২০ বলে ২৭ রান। হার্ড হিটিং অলরাউন্ডার জিমি নিশামও সুবিধা করতে পারেননি। কেন উইলিয়ামসকে একপ্রান্তে দর্শক বানিয়ে ২ বলে ১ রান করে মোহাম্মদ হাফিজের শিকার হয়ে ফিরে গেছেন তিনি।
দেখেশুনে খেলছেন কেন উইলিয়ামস। তার সাথে এখন যোগ দিয়েছেন ডেভন কনওয়ে। দেখা যাক, পাকিস্তানি পেসারদের পর স্পিনাররা হুমকি হয়ে দেখা দেয়ার এই মুহূর্তে কিউইরা কেমন জবাব দেয় উজ্জীবিত পাকিস্তানকে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com