দলের ভেতরে ঘাপটি মেরে থাকা একটি গোষ্ঠী ষড়যন্ত্র করছে: আইভী

দলের ভেতরে ঘাপটি মেরে থাকা একটি গোষ্ঠী ষড়যন্ত্র করছে: আইভী

মত বিনিময় সভায় বক্তব্যরত ডা. সেলিনা হায়াত আইভী।

সিনিয়র করেসপন্ডেন্ট:নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, দলের ভেতরে ঘাপটি মেরে থাকা একটি গোষ্ঠী ষড়যন্ত্র করছে।
বুধবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় দেওভোগে নিজ বাড়িতে খেলাঘর আসর নারায়ণগঞ্জের নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
নিজের জন্য নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানিয়ে আইভী বলেন, আমার বিরূদ্ধে দীর্ঘদিন ধরে একটি গোষ্ঠী অপপ্রচার চালিয়ে আসছে। ২০১৬ সালের সিটি নির্বাচনের আগে আমাকে দুর্নীতিবাজ বানানোর জন্য শহরে জনতার আদালত বানিয়ে ফাঁসির রায় দেয়া হয়েছে, দুদকে চিঠি দিয়েছে। কিন্তু কোনো দুর্নীতি প্রমাণ করতে পারেনি। সেই ঘাপটি মেরে থাকা গ্রুপটি এবারের নির্বাচনে গভীর ষড়যন্ত্র শুরু করেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন জায়গা প্রচারণা চালাচ্ছে আমি নাকি নগরবাসীর ট্যাক্স বাড়িয়ে দিয়েছি। যা সম্পূর্ণ মিথ্যা কথা, আমি কোনো ট্যাক্স বাড়াইনি।আইভী বলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা তৈমূর আলম খন্দকারের উদ্দেশে বলেন, তৈমূর কাকা আপনি আপনার ভোট চান, আমি আমার ভোট চাইবো। জনগণ যাকে ভোট দেবে সেই বিজয়ী হয়ে সিটি কর্পোরেশনের মেয়র হবে। এসময় কারও প্রভাবে প্রভাবিত হয়ে সংঘাতে না জাড়িয়ে শান্তিপূর্ণভাবে নির্বাচন করার অনুরোধ করেন আইভি।
আরও পড়ুন: ‘এইগুলিকে নারায়ণগঞ্জ শহর থেকে বের করে দিব’আইভী আরও বলেন, আমার দল ক্ষমতায় থাকার পরও আমি কোনঠাসা। আমি কোনঠাসা অবস্থায় থেকেই নির্বাচনে অংশ নেবো। আমি জানি তৈমূল আলম খন্দকার কাদের সহযোগিতায় মাঠ দাবাড়িয়ে বেড়াচ্ছেন। এটা শহরবাসী সবাই জানে।

/এসএইচ

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com