তৈমূর গডফাদার শামীম ওসমানের প্রার্থী: আইভী

তৈমূর গডফাদার শামীম ওসমানের প্রার্থী: আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে হাতি প্রতীক পাওয়া তৈমূর আলম খন্দকারকে গডফাদার শামীম ওসমানের প্রার্থী বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী।
শনিবার (৮ জানুয়ারি) সকালে মুক্তিযোদ্ধাদের সাথে নিয়ে নাসিক ২৪নং ওয়ার্ডে প্রচারণাকালে তিনি এসব কথা বলেন।
ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, গতকাল এখানে প্রচারণার সময় সেলিম ওসমানের (জাতীয় পার্টির সাংসদ) জাতীয় পার্টির চার চেয়ারম্যান তার সাথে ছিল। এতে প্রমাণিত হয় সারা নারায়ণগঞ্জে যে গুঞ্জন ছিল যে তৈমূর আলম খন্দকার গডফাদার শামীম ওসমানের ক্যান্ডিডেট তা প্রমাণিত হয়েছে।
তিনি আরও বলেন, তৈমূর জনতার প্রার্থী না। সে বিএনপিরও প্রার্থী না। উনি বিএনপির হলে উনার মার্কা ধানের শীষ হতো। উনার মার্কা যেটা সেটা কিন্তু বিএনপির প্রতীক না। উনি শামীম ওসমান ও সেলিম ওসমান দুই ভাইয়ের প্রার্থী। তারা তৈমূর আলম খন্দকারকে দাঁড় করিয়েছে।
এমন মন্তব্যের জেরে দলের বিভেদ স্পষ্ট হয়েছে কিনা জানতে চাইলে আইভী বলেন, বিভেদের বিষয় জানি না, তবে আমার সঙ্গে তৃণমূল আওয়ামী লীগের নেতা-কর্মীরা আছেন। ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মীরা আমার সঙ্গে আছেন।
আইভীর এমন অভিযোগ অস্বীকার করে তৈমূর আলম খন্দকার বলেন, যাদের নামের সাথে আমার নাম যুক্ত করা হয়েছে তারা তো নারায়ণগঞ্জের বাসিন্দা। ওদের তিন পুরুষ জনপ্রতিনিধি ছিল। আমি তো তাদেরও সমর্থন চাই। তবে তাদের সাথে আমার ব্যক্তিগত কোনো সম্পর্ক নেই। আমার বিশ্বাস প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের ভোটার হলে তিনি আমাকেই ভোট দিতেন। তবে তাদের সাথে আমার ব্যক্তিগত কোনো সম্পর্ক নেই।
আরও পড়ুন: নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত
প্রসঙ্গত, আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com