তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো কুয়েত

তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো কুয়েত

ছবি : সংগৃহীত

দেশের তরুণ প্রজন্মকে ‘সম্ভাব্য ধ্বংসের’ কবল থেকে রক্ষা করতে ‘রহস্যময় সেবাদানকারী’ অন্তত ৩ হাজার বিদেশিকে বিতাড়িত করেছে কুয়েত সরকার। এসব বিদেশি নাগরিক অর্থের বিনিময়ে নারীকণ্ঠ নকল ও বিশেষ যৌনসেবা প্রদান করতো বলে জানিয়েছে দেশটির আইনশৃঙ্খলা বাহিনী। খবর গালফ নিউজের।
খবরে বলা হয়েছে, সম্প্রতি যেসব পুরুষ নারীদের সাজ-পোশাক নকল করেন, তাদের আটক ও দেশ থেকে বিতাড়িত করার আদেশ দিয়েছেন কুয়েতের উপপ্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী তালাল আল খালিদ। তার এমন আদেশের পর দেশটির আইনশৃঙ্খলা বাহিনী দেশজুড়ে বিশেষ অভিযান শুরু করে। সে অভিযানে আটককৃত এই ৩ হাজার বিদেশিকে কুয়েত থেকে বিতাড়িত করা হয়েছে। আটককৃতদের মধ্যে কয়েকজন তৃতীয় লিঙ্গের মানুষও রয়েছেন বলে জানা গেছে।
দেশের তরুণ প্রজন্মকে ‘সম্ভাব্য ধ্বংসের’ কবল থেকে রক্ষা করতে কুয়েত সরকার এ পদক্ষেপ নিয়েছে- জানিয়ে কুয়েতের আইনশৃঙ্খলা বাহিনীর এক শীর্ষ কর্মকর্তা বলেন, এদের প্রায় সবাই কুয়েতের বিভিন্ন ম্যাসাজ পার্লারে কাজ করতেন। সেখানে তারা গ্রাহকদের বিভিন্ন ‘রহস্যময় সেবা’ প্রদান করতেন। তাদের মধ্যে অনেকে গ্রাহকদের বাড়িতে যেতেন বলেও তথ্য রয়েছে।
প্রসঙ্গত, অভিবাসীনির্ভর উপসাগরীয় দেশ কুয়েতের আয়তন ১৭ হাজার ৮১৮ বর্গকিলোমিটার। আর দেশটির জনসংখ্যা মাত্র ৪৬ লাখ। সরকারি তথ্যমতে, কুয়েতে অভিবাসীর সংখ্যা ৩৪ লাখেরও বেশি।
এএআর/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com