তিন বছর পর অস্কারে ফিরছে উপস্থাপক

তিন বছর পর অস্কারে ফিরছে উপস্থাপক

ছবি: সংগৃহীত

তিনবছর পর অস্কার বা একাডেমি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ফিরছে উপস্থাপক। মঙ্গলবার (১১ জানুয়ারি) এ ঘোষণা দেন হুলু অরিজিনালস এবং এবিসি এন্টারটেইনমেন্টের প্রেসিডেন্ট ক্রেগ আরউইচ।
উইন্টার টেলিভিশন ক্রিটিকস অ্যাসোসিয়েশনের ভার্চুয়াল প্রেস ট্যুরে ক্রেগ আরউইচ জানান, ২০১৮ সালের পর ৯৪ তম আয়োজনে আবারও নিয়োগ দেয়া হচ্ছে কোনো উপস্থাপক। অবশ্য, এখনও ঘোষণা করা হয়নি কোনো নাম। সবশেষ জিমি কিমেল পরিচালনা করেন চলচ্চিত্রের সর্বোচ্চ পুরস্কারে এই আসর। ২০১৭ ও ২০১৮ সালের অস্কার অনুষ্ঠান পরিচালনা করেন এই জনপ্রিয় উপস্থাপক।
ছবি: সংগৃহীত
এছাড়া গত দশকে অস্কারে অনুষ্ঠানে উপস্থাপনা করেন ক্রিস রক (২০১৬), নিল প্যাট্রিক হ্যারিস (২০১৫), এলেন ডিজেনারেস (২০১৪), সেথ ম্যাকফারলেন (২০১৩), বিলি ক্রিস্টাল (২০১২) এবং জেমস ফ্র্যাঙ্কো/ অ্যানি হ্যাথাওয়ে (২০১১)। এবিসি এবার ম্যাকফারলেন বা ফ্র্যাঙ্কো/হ্যাথাওয়েকে নিয়ে আসতে পারে কারণ, অ্যাকাডেমি সব সময়ই তরুণ দর্শকদের আকৃষ্ট করতে চায়। যদিও সমালোচকরা এই উপস্থাপকদের সে সময় খুব বেশি মার্কস দেননি।
২০১৯ সালে, বিতর্কিত টুইটের কারণে সরানো হয় ক্যাভিন হার্টকে। পরের দু’বছর কোনো উপস্থাপক ছাড়াই সম্পন্ন হয় পুরো অনুষ্ঠান। অবশ্য, টানা সপ্তম বছরের মতো জনপ্রিয় প্রযোজক ও পরিচালক গ্লেন ওয়েস থাকবেন অনুষ্ঠান আয়োজনে। আগামী ২৭ মার্চ মার্কিন টিভি চ্যানেল এবিসি’তে সরাসরি সম্প্রচারিত হবে অ্যাকাডেমি অ্যাওয়ার্ড প্রদানের অনুষ্ঠান।
আরও পড়ুন: ১ম কোরিয়ান হিসেবে গোল্ডেন গ্লোব জিতলেন স্কুইড গেম তারকা

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com