ঢামেক’র বার্ন ইউনিটে ইলেকট্রিক স্পার্ক থেকে অগ্নিকাণ্ড হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

ঢামেক’র বার্ন ইউনিটে ইলেকট্রিক স্পার্ক থেকে অগ্নিকাণ্ড হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটের অগ্নিকাণ্ড ইলেকট্রিক স্পার্ক থেকে হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। এছাড়া যারা নিহত হয়েছেন তারা আগুনে নয়; ভেন্টিলেটর পরিবর্তনে দুর্ঘটনার শিকার হয়েছে বলে জানান তিনি।
বুধবার দুপুরে মহাখালীতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।
এ সময় তিনি জানান, গত একমাসে প্রায় ২০ লাখ মানুষ চট্টগ্রাম অঞ্চল ভ্রমণ করেছেন। যাদের বেশিরভাগই স্বাস্থ্যবিধি মানেনি। এছাড়াও বিয়েসহ বিভিন্ন সামাজিক অনুষ্ঠানেও মানুষ স্বাস্থ্যবিধি মানছেন না বলে জানান তিনি।
স্বাস্থ্যমন্ত্রী জানান, টিকা নিলেই করোনা মুক্ত হওয়া যাবে না। তাই করোনার উৎপত্তিতে নজর দিতে হবে। বলেন, করোনা বেশি বেড়ে গেলে নিয়ন্ত্রণ করা যাবে না; হাসপাতালে সকলকে চিকিৎসা দেয়াও সম্ভব হবে না।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

শিরোনাম

নাশকতা রোধে রাজধানীর প্রবেশ মুখে পুলিশের চেকপোস্ট ফিলিস্তিনিদের ন্যায্য অধিকারের দাবিকে দৃঢ়ভাবে সমর্থন করে.. রাশিয়ার সঙ্গে বন্দি বিনিময়ে মার্কিন বাস্কেটবল তারকার.. স্থায়ী কমিটির সিদ্ধান্তের পর গণসমাবেশের স্থান চূড়ান্ত.. জার্মান থেকে ‘রহস্যময় পার্সেল’ পৌঁছেছে ইউক্রেনের বিভিন্ন.. তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো.. সমাবেশের বিকল্প স্থানের প্রস্তাব বিএনপির, আপত্তি নেই.. জার্মানিতে অভ্যুত্থানচেষ্টা; পার্লামেন্টে হামলার পরিকল্পনা ছিল বিদ্রোহীদের আমান উল্লাহ আমান ও আইনজীবী হিমেলের জামিন,.. গুগল, ওরাকল, মাইক্রোসফট ও আমাজনের সাথে চুক্তি..
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com