ডিবি পরিচয়ে ছিনতাইচক্রের ৪ সদস্য গ্রেফতার

ডিবি পরিচয়ে ছিনতাইচক্রের ৪ সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ডিবি পুলিশের পরিচয়ে মোটর সাইকেল ছিনতাইয়ের ঘটনায় সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।
মঙ্গলবার রাতে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ছিনতাইকৃত একটি মোটরসাইকেল ও একটি মোবাইল ফোন।
গ্রেফতারকৃতরা হচ্ছে সজীব ভূঁইয়া, রোমান, জাহিদ ও আলামীন। এরা প্রত্যেকেই ওই এলাকার বাসিন্দা।
বুধবার দুপুরে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার প্রেস ব্রিফিংয়ে গণমাধ্যম কর্মীদের জানান, গত ২ মে রাত আনুমানিক এগারোটার সময় সিদ্ধিরগঞ্জের জালকুঁড়ি এলাকার বাসিন্দা সামছুল মোটরসাইকেলে বাড়ি যাচ্ছিলেন।
যাত্রাপথে গোদনাইল দুই নম্বর ঢাকেশ্বরী বাসস্ট্যান্ড এলাকায় সজীব ভূঁইয়ার নেতৃত্বে একদল ছিনতাইকারী নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে তার মোটর সাইকেল থামায়। এসময় তল্লাশির কথা বলে কৌশলে তারা সামছুলকে মোটরসাইকেল থেকে নামিয়ে জিম্মি করে।
পরে তাকে মারধর করে মোটরসাইকেলসহ দু’টি মোবাইল ফোন ও নগদ একুশ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনার পর ভুক্তভোগী সামছুল ওই রাতেই সিদ্ধিরগঞ্জ থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন। পরে পুলিশ মঙ্গলবার রাতে তালিকাভুক্ত ছিনতাইকারী সজীবকে গ্রেফতার করলে সে ছিনতাইয়ের ঘটনাসহ মোটরসাইকেলটি একটি গ্যারেজে বিক্রি করে দেয়ার কথা স্বীকার করে। পরে তার দেয়া তথ্যমতে ডিবি পুলিশ অভিযান চালিয়ে ছিনতাই করা মোটরসাইকেল উদ্ধারসহ গ্যারেজ মালিক ও সজীবের আরও দুই সহযোগীকে গ্রেফতার করে।
জেলা ডিবি পুলিশের এই কর্মকর্তা আরও জানান, গ্রেফতারকৃত সজীব ভূঁইয়ার বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগে একাধিক মামলা রয়েছে। ধারণা করা হচ্ছে, ওই এলাকায় ইতোপূর্বে যেসব মোটর সাইকেল ছিনতাই করা হয়েছে তার সাথে সজীবের চক্রটি জড়িত থাকতে পারে। তাই জিজ্ঞাসাবাদের জন্য সজীবসহ গ্রেফতারকৃত আসামিদের সাতদিনের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com