ডিবি পরিচয়ে ছিনতাইকালে আটক দুই ভাই

ডিবি পরিচয়ে ছিনতাইকালে আটক দুই ভাই

নিজস্ব প্রতিনিধি:
সাতক্ষীরার কলারোয়ায় ডিবি পরিচয়ে বিকাশ এজেন্টের কাছ থেকে টাকা ছিনতাইকালে দুই ভাইকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। বৃহস্পতিবার (৬জানুয়ারি) বিকেলে সাতক্ষীরার কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের ঝাপাঘাট এলাকায় এই ঘটনা ঘটে। আটক দুই ভাই শাওন আহমেদ ও গোলাম রসুল যশোর শার্শা উপজেলার বসতপুর ইউনিয়নের শেতা গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে।
ছিনতাইয়ের শিকার শেখ মিন্টু হোসেন জানায়, ব্যাংক থেকে টাকা তুলে দোকানে আসার সময় কয়েকজন ডিবি পুলিশ পরিচয় দিয়ে আমার মোটরসাইকেল থামিয়ে টাকা ছিনতাইয়ের চেষ্টা করে। এসময় আমার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে ঘটনাস্থল থেকে অন্যরা পালিয়ে গেলেও দু’জনকে আটক করা হয়। পরে পুলিশ এসে তাদের নিয়ে যায়। তিনি বলেন, এলাকাবাসী এগিয়ে না এলে তারা আমার কাছে থাকা ১ লক্ষ টাকা তারা ছিনিয়ে নিয়ে চলে যেত।
আরও পড়ুন: সরকারি জমি দাবি করে লাশ দাফনে প্রশাসনের বাধা
কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দীন জানান, ডিবি পুলিশ পরিচয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগে আটক হওয়া দুই যুবক আপন ভাই। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে। এর আগে গত ৫ জানুয়ারি রাতে হেলাতলা ইউনিয়নে বিকাশ এজেন্ট ব্যবসায়ী বাবলুর রহমানের কাছ থেকে একইভাবে ২ লক্ষ টাকা ছিনতাইের ঘটনা ঘটে৷

/এনএএস

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com