ঠাকুরগাঁওয়ে মেহেদী হত্যায় গ্রেফতার ৪

ঠাকুরগাঁওয়ে মেহেদী হত্যায় গ্রেফতার ৪

ছবি: সংগৃহীত

ঠাকুরগাঁও প্রতিনিধি:
ঠাকুরগাঁয়ে এসএসসি পরীক্ষার্থী মেহেদী হত্যাকাণ্ডের ঘটনায় মেহেদীকে বাঁচাতে গিয়ে আহত হওয়ার দাবি করা দুই বন্ধু আরমান (১৬) ও গালিবসহ (১৬) আরমানে বাবা জুয়েল (৪৫) ও দাদা আকবর আলমকে (৬২) গ্রেফতার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় নিহত মেহেদী হাসান মিরাজের পিতা আব্দুল মালেক সদর থানায় ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪/৫ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। এর আগে আকবর আলমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়।
মামলার এজাহার সূত্রে জানা যায়, বুধবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় প্রতিবেশী গালিব মেহেদীকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরে আরমান ও তার পিতা জুয়েল তাদের সাথে মিলিত হয়। তিনজন এক হয়ে মেহেদিকে নিয়ে শহরের বিসিক শিল্পনগরী এলাকার একটি হোটেলে চা খেতে যায়। এরপরে আকবর মিলিত হয়ে মেহেদিকে আহত করলে এক পর্যায়ে মেহেদির মৃত্যু হয়।
আরও পড়ুন: কক্সবাজারে পর্যটককে সংঘবদ্ধ ধর্ষণ: এখনও গ্রেফতার হয়নি মূল অভিযুক্তরা
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভীরুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত আসামিদের নাম উল্লেখ করে অভিযোগ করায় ও প্রাথমিক সত্যতা পাওয়ায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিদের মধ্যে আরমান ও গালিব হাসপাতালে চিকিৎসাধীন আছে। তাদের দুইজনকে হাসপাতালে পুলিশ প্রটোকল দিয়ে রাখা হয়েছে।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com