ট্রাক-মোটরসাই‌কেল সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু

ট্রাক-মোটরসাই‌কেল সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু

পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালী‌তে ট্রাক মোটরসাই‌কেল সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজন নিহত হ‌য়ে‌ছেন। নিহতরা হ‌লেন শ্রী জয়ন্ত চন্দ্র (২৫) ও অপূর্ব (২৪)। শ‌নিবার বেলা ৫টা ৪৫‌ মি‌নি‌টের সময় পটুয়াখালী~কুয়াকাটা মহাসড়‌কের প‌ক্ষিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
তা‌দের মধ্যে জয়‌ন্তের বাবার নাম ব‌ঙ্কিম চন্দ্র আর অপূ‌র্বের বাবার নাম নেপাল ভুইয়া। তাদের উভ‌য়ের গ্রা‌মের বাড়ি পটুয়াখালীর গলা‌চিপা উপ‌জেলার উলা‌নিয়া ইউ‌নিয়‌নের চত্রা গ্রা‌মে।
সদর থানার এসআই মিজানুর রহমান জানান, নিহ‌ত‌দের প‌কেট থে‌কে ভোটার আই‌ডিকার্ড থে‌কে জয়‌ন্তের নাম ও প‌রিচয় নি‌শ্চিত হওয়া গে‌ছে। এছাড়া তা‌দের ব্যবহৃত মোটরসাই‌কেলের কাগজ পর্যা‌লোচনা ক‌রে বিস্তা‌রিত খোঁজ খবর নেয়া হ‌চ্ছে।
স্থানীয়দের বরাদ দি‌য়ে এসআই মিজান আ‌রো জানান, ব‌রিশাল থে‌কে ঢাকা মে‌ট্রো ন ১৯~০০৬৭ নম্ব‌রের ফরা‌জি এন্টারপ্রাই‌জের এক‌টি মালবা‌হি ট্রাক কলাপাড়া যা‌চ্ছিল। এ‌দি‌কে জয়ন্ত্র ও অপূর্ব নাম্বার‌বিহীন এক‌টি মোটরসাই‌কেল নি‌য়ে গলা‌চিপা থে‌কে পটুয়াখালী যা‌চ্ছিল। প‌থিম‌ধ্যে বিকাল ৫টা ৪৫‌ মি‌নি‌টের সময় প‌ক্ষিয়া এলাকায় আস‌লে মু‌খোমু‌খী সংঘ‌র্ষে এ দুর্ঘটনা ঘ‌টে। এসময় মোটরসাই‌কে‌লের দুইজন আ‌রোহী ঘটনাস্থ‌লেই মারা যায়। কিছুক্ষণের ম‌ধ্যে ট্রাক চালক ও হেল্পার ট্রাক‌টি রাস্তার পা‌শে রে‌খে দ্রুত সেখান থে‌কে পা‌লি‌য়ে যায়।
সদর থানার অ‌ফিসার ইনচার্জ ও‌সি আকতার মো‌র্শেদ জানান, আমরা খোজ খবর নিচ্ছি। ট্রাক‌টি জব্দ করা হ‌য়ে‌ছে। লাশ পোষ্টম‌র্টেমের জন্য পটুয়াখালী মে‌ডিকেল ক‌লেজ হাসপাতাল ম‌র্গে পাঠা‌নোর ব্যবস্থা করা হ‌চ্ছে। তি‌নি জানান, এ ব্যপা‌রে পরব‌র্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হ‌বে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com