টেকনাফে ১১ মামলার আসামীসহ ৪ সন্ত্রাসী আটক, অস্ত্র-ইয়াবা উদ্ধার

টেকনাফে ১১ মামলার আসামীসহ ৪ সন্ত্রাসী আটক, অস্ত্র-ইয়াবা উদ্ধার

র‍্যাবের হাতে আটক ৪ সন্ত্রাসী।

কক্সবাজার প্রতিনিধি:
কক্সবাজারের টেকনাফে অস্ত্র ও ইয়াবাসহ ৪ সন্ত্রাসীকে আটক করেছে র‍্যাব-১৫। এসময় তাদের কাছ থেকে ২টি একনলা বন্দুক, দুই রাউন্ড তাজা কার্তুজ, চাকু ও ইয়াবা উদ্ধার করা হয়।
রোববার (৯ জানুয়ারি) বিকেলে কক্সবাজার র‍্যাব- ১৫’র উপ-অধিনায়ক তানবীর হাসান জানান, শনিবার (০৮ জানুয়ারি) রাতে টেকনাফের হ্নীলা ইউনিয়নের একটি চিংড়ি ঘের থেকে এই সন্ত্রাসীদের আটক করা হয়। আটকরা হচ্ছে হত্যা, অস্ত্র ও মাদকসহ ১১ মামলার আসামী বদি আলম প্রকাশ বদাইয়া, মোঃ দেলোয়ার হোসেন ভেটো, মোঃ ইউসুফ মিয়া ও মোঃ আব্দুর রহমান।
আটক সন্ত্রাসীদের কাছ থেকে উদ্ধারকৃত অস্ত্র।
কক্সবাজার র‍্যাব- ১৫’র উপ-অধিনায়ক জানান, গোপন তথ্যের ভিত্তিতে র‍্যাব- ১৫’র আভিযানিক দল জানতে পারে, কয়েকজন অস্ত্রধারী মাদক ব্যবসায়ী টেকনাফের হ্নীলা ইউনিয়নের মাছের ঘেরের একটি টং ঘরে অবস্থান করে মাদক সেবন করছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ মাদক ও অস্ত্র উদ্ধার করা হয়। জব্দ অস্ত্র ও মাদকের মধ্যে রয়েছে ২টি এক নলা বন্দুক, ২ রাউন্ড তাজা কার্তুজ, ৭ রাউন্ড খালি খোসা, ১টি চাপাতি, ১টি রামদা, ১টি ড্যাগার, ২টি চাকু, ইয়াবা সেবনের বিপুল পরিমাণ সরঞ্জাম,  বিদেশি মদ ও ইয়াবা বিক্রির নগদ ৩৭ হাজার ৬৬০ টাকা।
আরও পড়ুন: ছাত্রলীগ দুর্যোগে হাতিয়ারের মতো কাজ করে: বাহাউদ্দিন নাছিম

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com