টিকেটে ও জাতীয় পরিচয়পত্রে নামের বানানে অমিল, যাত্রীকে পেটালেন টিটিই!

টিকেটে ও জাতীয় পরিচয়পত্রে নামের বানানে অমিল, যাত্রীকে পেটালেন টিটিই!

ছবি: সংগৃহীত

রাজশাহী ব্যুরো:
জাতীয় পরিচয়পত্র ও টিকেটে নামের বানান একই না হওয়ার কারণে রাজশাহী রেল স্টেশনে হেনস্থার শিকার হয়েছেন এক যাত্রী। যাত্রীর অভিযোগ, টিকেটে নামের বানান ভুল থাকায় রাজশাহী রেলওয়ে স্টেশনে ট্রেন টিকিট এক্সামিনার (টিটিই) মেহেদী হাসান রাসেল তাকে গালাগালি ও মারধর করেছেন।
ওই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনা শুরু হয়। ভিডিও’তে টিটিই মেহেদি হাসান রাসেলের উদ্ধত আচরণ ও তার স্ত্রী টিটিই রেহেনাজ পারভীন তুতুলসহ আরও ৪ জন নিরাপত্তাকর্মীর কণ্ঠস্বর শোনা যায়। ভুক্তভোগী যাত্রী মো. রুবেল পেশায় একজন আনসার সদস্য। তিনি চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার খেসবা গ্রামের মন্টু’র পুত্র। তিনি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কর্মরত আছেন।
ভুক্তভোগী আনসার সদস্য রুবেল জানান, মঙ্গলবার ঢাকা থেকে ধূমকেতু এক্সপ্রেস ট্রেনে তিনি রাজশাহী আসেন। রাজশাহী রেলওয়ে স্টেশনে দুপুর ১২টা ১৫ মিনিটে ট্রেনটি পৌঁছায়। স্টেশনের প্ল্যাটফর্ম থেকে বের হওয়ার সময় একজন টিটিই তাকে টিকিট দেখাতে বলেন। টিকিট বের করার পরে টিটিই প্রশ্ন তোলেন, নামের বানান ভুল কেন? এ নিয়ে উভয়ের মধ্যে কথা-কাটাকাটি হয়।
আরও পড়ুন: স্কুলশিক্ষকার শরীরে কেরোসিন ঢেলে আগুন, অভিযুক্ত স্বামী
রুবেলের অভিযোগ, এরপর একটি কক্ষে নিয়ে তাকে মারধর করা হয়। এ নিয়ে তিনি লিখিত অভিযোগ করবেন। এ বিষয়ে পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাপরিচালক অসীম কুমার তালুকদার বলেন, বিষয়টি জেনেছি। এ নিয়ে গঠিত হয়েছে তদন্ত কমিটি। তদন্ত কমিটির প্রতিবেদন পাওয়ার পর প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।
এ ব্যাপারে অভিযুক্ত টিটিই’র সাথে যোগাযোগের চেষ্টা করলেও তা সম্ভব হয়নি।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com