টিকা নিলেন সেনাপ্রধান

টিকা নিলেন সেনাপ্রধান

সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে করোনা ভাইরাসের টিকা নিয়েছেন। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
কোনো প্রকার গুজবে কান না দিয়ে করোনাভাইরাসের টিকা নিতে আহ্বান জানিয়েছেন সেনাবাহিনী প্রধান। দেশের আপামর জনসাধারণ ও সেনাবাহিনীর সদস্যদের জন্য করোনা টিকা নেয়ার সুব্যবস্থা করায় তিনি প্রধানমন্ত্রীর প্রতিও ধন্যবাদ জ্ঞাপন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এর আগে যুক্তরাষ্ট্রে ১৫ দিনের সফর শেষে শুক্রবার দেশে ফেরেন তিনি। শনিবার আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
যুক্তরাষ্ট্রের সেনাপ্রধান জেনারেল জেমস ম্যাকনভিলের আমন্ত্রণে গত ২৯ জানুয়ারি সফরে যান সেনাপ্রধান। এসময় তিনি জেনারেল ম্যাকনভিলসহ যুক্তরাষ্ট্রের ঊর্ধ্বতন সেনা কর্মকর্তাদের সঙ্গে বৈঠকের পাশাপাশি জাতিসংঘের কর্মকর্তাদের সঙ্গে আলোচনায় বসেন।
আইএসপিআর জানায়, জেনারেল আজিজ যুক্তরাষ্ট্রের সেনাবাহিনীর বিভিন্ন সামরিক স্থাপনা পরিদর্শন করে তাদের প্রশিক্ষণ সুবিধা দেখেন। বিভিন্ন বৈঠকে সেনাপ্রধান বাংলাদেশ-যুক্তরাষ্ট্র পারস্পরিক সহযোগিতামূলক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। রোহিঙ্গা সঙ্কট সমাধানে যুক্তরাষ্ট্র বাংলাদেশের পাশে থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশা প্রকাশ করেন তিনি।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com