টাঙ্গাইলে ৪৬ কেজি গাঁজাসহ আটক ২

টাঙ্গাইলে ৪৬ কেজি গাঁজাসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট, টাঙ্গাইল:
টাঙ্গাইলে ৪৬ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করেছে র‍্যাব। আটককৃতরা হলেন, বগুড়া জেলার আদমদিঘি উপজেলার তেতুলিয়া গ্রামের মাহাতাব আলীর ছেলে রফিকুল ইসলাম (২৪) ও একই উপজেলার ডোহারপুর গ্রামের আয়ুব আলী মন্ডলের ছেলে শাহীন মন্ডল (১৯)।
আজ শনিবার (১ জানুয়ারি) বেলা ১টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের রাবনা বাইপাস এলাকায় সিএনজি রিফুয়েলিং স্টেশনের সামনে থেকে একটি ট্রাকে তল্লাশি চালিয়ে গাঁজাগুলো জব্দ ও তাদের আটক করা হয়।
টাঙ্গাইলের র‍্যাব-১২, সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বলেন, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে মহাসড়কের রাবনা বাইপাস এলাকায় একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ৪৬ কেজি গাঁজা জব্দ করা হয়। এসময় ৭ হাজার টাকা ও ৫টি মোবাইল এবং ৯টি সিম কার্ডসহ দুইজনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, দীর্ঘদিন ধরে অবৈধভাবে সীমান্তবর্তী বিভিন্ন জেলা থেকে গাঁজা এনে বিভিন্ন এলাকার মাদক কারবারিদের চাহিদা অনুযায়ী সরবরাহ করে থাকেন তারা।
এ ঘটনায় তাদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় মামলা করা হয়েছে। জব্দকৃত গাঁজার মূল্য আনুমানিক ৬ লাখ ৪৪ হাজার টাকা বলেও জানান লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com