টাঙ্গাইলে রেজিস্ট্রেশনবিহীন ঔষধ উৎপাদনকারী প্রতিষ্ঠানকে ১ লক্ষ টাকা জরিমানা

টাঙ্গাইলে রেজিস্ট্রেশনবিহীন ঔষধ উৎপাদনকারী প্রতিষ্ঠানকে ১ লক্ষ টাকা জরিমানা

টাঙ্গাইলে রেজিস্ট্রেশনবিহীন ঔষধ উৎপাদনকারী প্রতিষ্ঠানকে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।
আজ রবিবার(১৮ এপ্রিল) বিকাল ৩ টার দিকে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় অবস্থিত মেসার্স বিটাস ফার্মাসিউটিক্যালস (আয়ুর্বেদিক) প্রতিষ্ঠানের মালিককে রেজিস্ট্রেশনবিহীন ঔষধ (ট্যাবলেট) উৎপাদন করার অপরাধে মোবাইল কোর্ট ১ লক্ষ টাকা জরিমানা করে।
এ বিষয়ে টাঙ্গাইল এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে একটি অভিযান দল নিয়ে টাঙ্গাইল জেলার ঘাটাইল থানাধীন মেসার্স বিটাস ফার্মাসিউটিক্যালস (আয়ুর্বেদিক) প্রতিষ্ঠানে অভিযান করি । আমরা দেখতে পাই রেজিস্ট্রেশনবিহীন ঔষধ (ট্যাবলেট) উৎপাদন করছে তারা । পরে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে ঔষধ আইন ১৯৪০ এর ২৭ ধারায় অভিযুক্ত আসামী মো. জাহাঙ্গীর হোসেনকে নগদ ১ লক্ষ টাকা জরিমানা আদায় করি।
তিনি এসময় আরও বলেন, এ ধরনের অভিযান আমাদের সবসময়ই অব্যাহত থাকবে যাতে কেউ সহজে এধরনের অপরাধমূলক কাজ করতে না পারে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

শিরোনাম

নাশকতা রোধে রাজধানীর প্রবেশ মুখে পুলিশের চেকপোস্ট ফিলিস্তিনিদের ন্যায্য অধিকারের দাবিকে দৃঢ়ভাবে সমর্থন করে.. রাশিয়ার সঙ্গে বন্দি বিনিময়ে মার্কিন বাস্কেটবল তারকার.. স্থায়ী কমিটির সিদ্ধান্তের পর গণসমাবেশের স্থান চূড়ান্ত.. জার্মান থেকে ‘রহস্যময় পার্সেল’ পৌঁছেছে ইউক্রেনের বিভিন্ন.. তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো.. সমাবেশের বিকল্প স্থানের প্রস্তাব বিএনপির, আপত্তি নেই.. জার্মানিতে অভ্যুত্থানচেষ্টা; পার্লামেন্টে হামলার পরিকল্পনা ছিল বিদ্রোহীদের আমান উল্লাহ আমান ও আইনজীবী হিমেলের জামিন,.. গুগল, ওরাকল, মাইক্রোসফট ও আমাজনের সাথে চুক্তি..
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com