টাঙ্গাইলে ফেন্সিডিলসহ আটক ২

টাঙ্গাইলে ফেন্সিডিলসহ আটক ২

টাঙ্গাইল প্রতিনিধি:
টাঙ্গাইলে ৩৫৫ বোতল ফেন্সিডিলসহ ২ জনকে আটক করেছে র‍্যাব।
আজ রোববার সকালে টাঙ্গাইল র‍্যাব-১২ সিপিসি ৩ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. এরশাদুর রহমান এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অভিযান পরিচালনা করে রংপুর জেলার পীরগঞ্জ থানার মদন খালী গ্রামের মো. দুলা মিয়ার ছেলে মো. নাজমুল ইসলাম (২২) ও দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানার মালদাই গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে মো. সিরাজুল ইসলামকে (২৫) আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরে মাদক দ্রব্য বহনকারী মিনি পিকআপটি জব্দ করা হয়।
আটককৃতরা জানায়, তারা দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহপূর্বক টাঙ্গাইলের মির্জাপুর উপজেলাসহ বিভিন্ন এলাকায় সরবরাহ করে থাকে। এ বিষয়ে মির্জাপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

শিরোনাম

নাশকতা রোধে রাজধানীর প্রবেশ মুখে পুলিশের চেকপোস্ট ফিলিস্তিনিদের ন্যায্য অধিকারের দাবিকে দৃঢ়ভাবে সমর্থন করে.. রাশিয়ার সঙ্গে বন্দি বিনিময়ে মার্কিন বাস্কেটবল তারকার.. স্থায়ী কমিটির সিদ্ধান্তের পর গণসমাবেশের স্থান চূড়ান্ত.. জার্মান থেকে ‘রহস্যময় পার্সেল’ পৌঁছেছে ইউক্রেনের বিভিন্ন.. তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো.. সমাবেশের বিকল্প স্থানের প্রস্তাব বিএনপির, আপত্তি নেই.. জার্মানিতে অভ্যুত্থানচেষ্টা; পার্লামেন্টে হামলার পরিকল্পনা ছিল বিদ্রোহীদের আমান উল্লাহ আমান ও আইনজীবী হিমেলের জামিন,.. গুগল, ওরাকল, মাইক্রোসফট ও আমাজনের সাথে চুক্তি..
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com