টাঙ্গাইলে পৃথক অভিযানে র‍্যাবের হাতে গ্রেফতার ৬

টাঙ্গাইলে পৃথক অভিযানে র‍্যাবের হাতে গ্রেফতার ৬

টাঙ্গাইলে র‍্যাবের অভিযানে ছয় জন গ্রেফতার হয়েছে।

টাঙ্গাইল প্রতিনিধি:
টাঙ্গাইলের সদর, দেলদুয়ার ও নাগরপুর উপজেলায় পৃথক অভিযানে ছয় জনকে গ্রেফতার করেছে র‍্যাব। যাদের মাঝে চার জন মাদকব্যবসায়ী এবং দুইজন রাজস্ব ফাঁকিদাতা বলে জানিয়েছে র‍্যাব।
আজ শুক্রবার (৩০ জুলাই) গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১২, সিপিসি-৩ এবং টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি এরশাদুর রহমানের নেতৃত্বে এসব অভিযান পরিচালিত হয়।
এর মধ্যে, টাঙ্গাইলের সদর উপজেলার পশ্চিম আকুর টাকুরপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে ছয় গ্রাম হেরোইনসহ দুইজনকে গ্রেফতার করে র‍্যাব। গ্রেফতারকৃতরা হলো, উপজেলার পশ্চিম আকুরটাকুর পাড়ার ফিরোজ মিয়া ওরফে টাইগার ফিরোজ (৩০)। একই গ্রামের রেজাউল ইসলাম (৫১)। এ সময় তাদের কাছ থেকে এবং মাদক বিক্রয়ের নগদ ১৮ হাজার টাকাও উদ্ধার করে র‍্যাব।
অপরদিকে দেলদুয়ার উপজেলার লাউহাটি গ্রামে অভিযান পরিচালনা করে ৪২৫ পিস ইয়াবাসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব।গ্রেফতারকৃতরা হলো- মির্জাপুর উপজেলার ফতেপুর এলাকার আবুল হোসেনের ছেলে আবির হোসেন (২২) । উপজেলার কালামজানি এলাকার ময়নাল হোসেনের ছেলে দেলোয়ার হোসেন (২২)। এ সময় তাদের কাছ থেকে ৪২৫ পিস ইয়াবা এবং মাদক বিক্রয়ের নগদ ১৩ হাজার ৫’শত টাকাসহ হাতেনাতে গ্রেফতার করে।
অপরদিকে, জেলার নাগরপুর উপজেলার মাইলজানি গ্রামে অভিযান পরিচালনা করে জাল সরকারি রাজস্ব স্ট্যাম্প লাগানো ১৩ হাজার ৬৮০ প্যাকেট নিউ ডালিম বিড়িসহ দুইজনকে গ্রেফতার করেছে র‍্যাব। গ্রেফতারকৃতরা হলো, দেলদুয়ার উপজেলার মাইলজানি এলাকার সৈয়দ মিরাজ হোসেন ওরফে শুভ (৩২) এবং মির্জাপুর উপজেলার পংমটং গ্রামের শাহজাহান মিয়া (৪৪)।
টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি এরশাদুর রহমান প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, দীর্ঘদিন যাবত মাদকদ্রব্য ইয়াবা এবং হেরোইন অবৈধভাবে সংগ্রহ করে টাঙ্গাইলের দেলদুয়ার এবং সদর উপজেলাসহ অন্যান্য থানা এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে আসছিলো গ্রেফতারকৃতরা। বিভিন্ন মাদক সেবীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী মাদক দ্রব্য ইয়াবা এবং হেরোইন সরবরাহ করতো তারা।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দেলদুয়ার, টাঙ্গাইল সদর এবং নাগরপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com