টঙ্গীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুল শিক্ষার্থীর মৃত্যু

টঙ্গীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুল শিক্ষার্থীর মৃত্যু

প্রতীকী ছবি।

গাজীপুর প্রতিনিধি:
টঙ্গীতে প্রাইভেট পড়তে গিয়ে বাড়ির ছাদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রহিমা আক্তার (১২) নামে এক ষষ্ঠ শ্রেণীর স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।
সোমবার (১০ জানুয়ারি) বিকেলে স্থানীয় এরশাদনগর ৩নং ব্লকের বেড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানার এসআই রাজিব হোসেনসহ একদল পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে।
নিহত রহিমা বরিশাল জেলার হিজলা থানার চরদিবুয়া গ্রামের আবুল কালামের মেয়ে। এলাকাবাসী জানায়, রহিমা ওই এলাকায় পরিবারের লোকজনের সাথে বসবাস করতো। এলাকার টি,ডি,এইচ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী ছিল। সোমবার বিকেল ৩ টার দিকে কোচিং করার জন্য টঙ্গী এরশাদনগর ৩ নং ব্লকে জনৈক মমিন মিয়ার বাসায় যায়। এসময় ওই বাসার কাউকে কিছু না বলে বাসার ছাদে উঠে রহিমা।
পরে বাসার ছাদের উপর দিয়ে বয়ে যাওয়া বৈদ্যুতিক হাইভোল্টেজ তারের সাথে লেগে শরীরের অধিকাংশ পুড়ে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই শিক্ষার্থীর।
পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আবেদনের প্রেক্ষিতে নিহতের লাশ বিনা ময়নাতদন্তে তার পরিবারের লোকজনের নিকট হস্তান্তর করা হয়েছে।
আরও পড়ুন- যৌনতায় রোমাঞ্চ আনতে সোশ্যাল মিডিয়ায় ‘স্ত্রী বদলের গ্রুপ’, গ্রেফতার ৭
এনবি/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com