ঝিনাইদহে রাস্তায় গাছ ফেলে ডাকাতি, ড্রাইভারকে কুপিয়ে জখম

ঝিনাইদহে রাস্তায় গাছ ফেলে ডাকাতি, ড্রাইভারকে কুপিয়ে জখম

ছবি: আহত ট্রাক ড্রাইভার

ঝিনাইদহ প্রতিনিধি:
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার পিরোজপুর নামক স্থানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক ট্রাক ড্রাইভারকে কুপিয়ে জখম করা হয়েছে। ট্রাকের মালিক তরুণ দাস বাদী হয়ে মামলা দায়ের করেছেন।
জানা গেছে, মঙ্গলবার (২১ জুন) দিবাগত রাত ৪টার দিকে ঝিনাইদহ-যশোর মহাসড়কের বারবাজার এলাকার আমজাদ আলী ফিলিং স্টেশনের সামনে রাস্তায় গাছের গুঁড়ি ফেলে কয়েকটি ট্রাকের গতিরোধ করা হয়। এ সময় ডাকাতেরা ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে ৫/৬টি ট্রাক থেকে টাকা লুট করে এবং একজন ড্রাইভার টাকা দিতে অস্বীকৃতি জানালে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।
আহত ট্রাক ড্রাইভার সিরাজুল ইসলাম (৪৫) ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বলিদাপাড়া এলাকার মৃত ছানারউদ্দিনের ছেলে। তিনি বর্তমানে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ট্রাক ড্রাইভার সিরাজুল ইসলাম জানান, মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে একটি ট্রাকে কালীগঞ্জ মেইন বাসস্ট্যান্ড থেকে রড নিয়ে চৌগাছার উদ্দেশে রওনা দেই। পিরোজপুর বটতলা এলাকায় দেখি পুলিশ রয়েছে। এরপর আধা কিলোমিটার গেলে ফিলিং স্টেশনের কাছে ৫/৬টি ট্রাক দাঁড়িয়ে আছে। কোনো গাড়িতে আলো জ্বলতে না দেখে ট্রাক থেকে বের হয়ে দেখি রাস্তায় গাছের গুঁড়ি ফেলে রাখা হয়েছে। হঠাৎ মুখ বাঁধা অবস্থায় কয়েকজন ডাকাত এসে যা আছে সব বের করতে বলে। টাকা দিতে রাজি না হওয়ায় ডান পায়ের হাঁটুর ওপরে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। এসময় আরও ২ জন তার কাছে থাকা ৪০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়।
তিনি আরও জানান, দীর্ঘসময় ডাকাতির ঘটনা ঘটলেও কোনো পুলিশ এগিয়ে আসেনি। ঘটনার একঘণ্টা পর পুলিশ এসে ডাকাতদের খোঁজাখুঁজি করে।
ডাকাতির স্বীকার আরেক ট্রাক ড্রাইভার বিপুল বিশ্বাস জানান, ডাকাতির ঘটনা টের পেয়ে গাড়ি রেখে পুলিশের দিকে দৌঁড় দেই। পেছনে ধারালো অস্ত্রসহ ডাকাতরাও আমার পিছু নেয়। এ সময় ডাকাতরা আমাকে ধরে ফেলে। এসময় তার কাছ থেকে ২০ হাজার টাকা নিয়ে নেয়।
ট্রাকের মালিক তরুণ দাস জানান, এ ঘটনায় বাদী হয়ে আমি কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছি।
এ ব্যাপারে বারোবাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ শেখ মেজবাহ উদ্দিন জানান, মঙ্গলবার ভোররাতে একটি ট্রাকে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন ট্রাক ড্রাইভারকে কুপিয়ে জখম করা হয়েছে। কালীগঞ্জ থানায় ট্রাকের মালিক তরুণ দাস বাদী হয়ে একটি মামলা করেছেন। তবে তিনি ৫/৬টি গাড়িতে ডাকাতির ঘটনার বিষয়টি অস্বীকার করেছেন।
কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।
এটিএম/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com