ঝিনাইদহে যবিপ্রবির বাস ভাঙচুর, শিক্ষার্থীদের মারধরের অভিযোগ

ঝিনাইদহে যবিপ্রবির বাস ভাঙচুর, শিক্ষার্থীদের মারধরের অভিযোগ

ঝিনাইদহ প্রতিনিধি:
ঝিনাইদহ-যশোর মহাসড়কের দুলাল মুন্দিয়া এলাকায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একটি বাস ভাঙচুর করা হয়েছে। এসময় বাসটিতে থাকা কয়েকজন কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীদের মারধর করার অভিযোগ পাওয়া গেছে।
মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যার দিকে যশোর-ঝিনাইদহ সড়কের দুলাল মুন্দিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাতে অভিযুক্ত দুলাল মুন্দিয়া এলাকার লিটন হোসেন ও মনিরুজ্জামান রিংকুর নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. হাসান মোহাম্মদ আল-ইমরান। কালীগঞ্জ থানা পুলিশ রাতেই প্রধান অভিযুক্ত লিটন হোসেনকে গ্রেফতার করেছে।
বাসের ড্রাইভার মিন্টু জানান, বাসটি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীদের নিয়ে কালীগঞ্জের দিকে আসছিল। পথিমধ্যে দুলাল মুন্দিয়া এলাকায় একটি ট্রাক ওভারটেক করার সময় সামনে একটি মোটরসাইকেল আসে। এসময় বাসের ড্রাইভার ব্রেক করে দাঁড়িয়ে যান। এতে কারও কোন ক্ষতি না হলেও মোটরসাইকেলে থাকা লিটন নামের একজন সামনে মোটরসাইকেল রেখে গাড়িতে প্রবেশের চেষ্টা করে। এ অবস্থায় বাসের হেল্পার গেট লাগিয়ে দিলেও দরজার কাঁচ ভেঙে ভিতরে প্রবেশ করে লিটন। এরপর তাকেসহ বাসটিতে থাকা শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীদের মারধর করেন। এরপর মনিরুজ্জামান রিংকু এসেও তাদের মারধর করেন।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহফুজুর রহমান জানান, এ ঘটনায় লিটন নামের একজনকে আটক করা হয়ছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। বাসটি কালীগঞ্জ থানার গেটে বর্তমানে অবস্থান আটক রয়েছে।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com