ঝিনাইদহে মদ্যপ অবস্থায় গ্রেফতার ৩ টিকটকার, ১ বছরের জেল

ঝিনাইদহে মদ্যপ অবস্থায় গ্রেফতার ৩ টিকটকার, ১ বছরের জেল

ঝিনাইদহ প্রতিনিধি:
মদপান ও ইয়াবা সেবনকালে এক তরুণীসহ ৩ টিকটকারকে গ্রেফতার করেছে ঝিনাইদহ সদর পুলিশ। তাদেরকে পৌরসভাধীন গয়েশপুর মাস্টারপাড়া থেকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- ঝিনাইদহ পৌরসভাধীন পবহাটি গ্রামের তোফাজ্জেলের মেয়ে সাদিয়া আনজুম তুলি (২১), পাগলাকানাই বাঁকা ব্রীজ এলাকার রিটুলের ছেলে সংগ্রাম (২২) এবং গয়েশপুর এলাকার আ. মালেকের ছেলে সিয়াম হোসেন (২০)।
ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট এসএম শাহীন বলেন, আটককৃত ৩ জনকে মাদকদ্রব্যাদি সেবন ও কাছে রাখার অপরাধে ভ্রাম্যমাণ আদালতে পৃথকভাবে ১ বছরের কারাদণ্ড প্রদান করা হয়।
ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ সোহেল রানা জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা গয়েশপুর এলাকায় অভিযান পরিচালনাকালে মদ্যপ অবস্থায় ৩ জনকে আটক করি। পরে তাদের কাছ থেকে মাদকদ্রব্য ইয়াবা সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, পরবর্তীতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদেরকে ১ বছরের কারাদণ্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয়। সেই সাথে কথিত টিকটকার মাদকসেবিদের এরূপ কার্যকলাপ থেকে বিরত থাকার জন্য বলা হয়। পাশাপাশি এরূপ কার্যকলাপের সাথে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসার জন্য জনসাধারণকে ঝিনাইদহ সদর থানা পুলিশকে অবহিত করার জন্য অনুরোধ করা হয়।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com