ঝিনাইদহে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ৩

ঝিনাইদহে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ৩

ঝিনাইদহ প্রতিনিধি:
ঝিনাইদহের শৈলকুপার দুধসর ইউনিয়নে ৫ম ধাপের নির্বাচনের রেশ কাটতে না কাটতেই সহিংসতা ছড়িয়ে পড়েছে। ভাংচুর করা হয়েছে বেশ কয়েকটি বাড়ি-ঘর। এতে আহত হয়েছেন কমপক্ষে ৩ জন।
শুক্রবার (৭ জানুয়ারি) সকালে উপজেলার ১৪নং দুধসর ইউনিয়নে দুধসর গ্রামে এ ঘটনা ঘটে। এলাকাবাসী জানায়, শৈলকুপা উপজেলার দুধসর ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচিত হয় আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সাহাবুদ্দিন সাবু। বৃহস্পতিবার সন্ধ্যায় পরাজিত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী টিএ রাজুর একজন সমর্থকের মুদি দোকান জোরপূর্বক বন্ধ করে দেয় নব-নির্বাচিত চেয়ারম্যানের সমর্থকরা। এর জের ধরে সকালে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। ভাংচুর করা হয় পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের বেশ কয়েকটি বাড়িঘর।
আরও পড়ুন: টাঙ্গাই‌লে পিকআপ-সিএন‌জি সংঘ‌র্ষে মা-শিশুসহ নিহত ৩
শৈলকুপা থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, সকালে দুধসর গ্রামে দু’পক্ষ একে অপরের বাড়িতে হামলা চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। এসময় পুলিশ ৩৮ রাউন্ড রাবার বুলেট ও ৩ রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।
এসজেড/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com