ঝিনাইদহে আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে বিপুল দেশীয় অস্ত্র উদ্ধার, আটক ২

ঝিনাইদহে আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে বিপুল দেশীয় অস্ত্র উদ্ধার, আটক ২

ঝিনাইদহ প্রতিনিধি:
ঝিনাইদহের শৈলকুপায় আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যানের বাড়ি থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র-শস্ত্র উদ্ধার করেছে পুলিশ। এ সময় আটক করেছে ২ কারিগরকে।
শৈলকুপা উপজেলার ১০ নম্বর বগুড়া ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলামের বগুড়া গ্রামের বাড়ি থেকে আজ এসব উদ্ধার করা হয়। উদ্ধার করা দেশীয় অস্ত্রের মধ্যে রয়েছে ৪৭টি সড়কি, ১৭টি ঢাল ও ১০/১২ কেজি বেতসহ এসব তৈরির অন্যান্য সরঞ্জাম।
এলাকাবাসী ও পুলিশ জানিয়েছে, শৈলকুপা উপজেলার বগুড়া ইউনিয়নে প্রায়শই দেশীয় অস্ত্র ঢাল-সড়কি, তরবারি নিয়ে হানাহানি ও কাইজা-দাঙ্গা চলে আসছে। গ্রাম্য দলাদলি, জমি নিয়ে বিরোধ ও আধিপত্য বিস্তার নিয়ে এসব অস্ত্র-শস্ত্র ব্যবহার করা হয়। এতে করে হতাহত, বাড়িঘর-ভাঙচুর, লুটপাট ও আইনশৃঙ্খলার অবনতি ঘটে আসছে।
গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের সহযোগিতায় শৈলকুপার হাটফাজিলপুর ক্যাম্প পুলিশ আজ এক অভিযানে নেমে এসব দেশীয় অস্ত্র উদ্ধার করতে সক্ষম হয়।
শৈলকুপার হাটফাজিলপুর পুলিশ ফাঁড়ির আইসি এসআই ফারুক হোসেন জানান, বগুড়া ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলামের বগুড়া গ্রামের পুরাতন বাড়ি থেকে এসব দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ সময় ২ জন কারিগরকে ঘটনাস্থল থেকে আটক করা হয়।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com