জয়নাল হাজারীর দাফন হবে মুজিব উদ্যানে, মাস্টারপাড়ায় শোকের ছায়া

জয়নাল হাজারীর দাফন হবে মুজিব উদ্যানে, মাস্টারপাড়ায় শোকের ছায়া

মুজিব উদ্যানে শায়িত হবেন জয়নাল হাজারী।

স্টাফ কোরেসপনডেন্ট:
ফেনী-২ আসনের সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদীন হাজারীর মৃত্যুতে ফেনী শহরের মাস্টার পাড়ায় নেমে এসেছে শোকের ছায়া। জয়নাল হাজারীর মুজিব উদ্যানে জমেছে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের ভিড়। জীবদ্দশায় জেলা আওয়ামী লীগের সাথে জয়নাল হাজারীর মতানৈক্য থাকলেও মৃত্যুর পর সকলেই শোকাহত।সোমবার (২৭ ডিসেম্বর) রাতে জয়নাল হাজারীর বাড়িতে যান ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহমদ, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শাহজাহান সাজু, দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের সভাপতি দিদারুল কবির রতন, ছাগলানাইয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম খোকনসহ স্থানীয় নেতাকর্মীরা।নিজাম হাজারী বলেন, জয়নাল হাজারীর মৃত্যুতে পুরো ফেনীবাসী শোকাহত। আমি ব্যক্তিগতভাবেও খুব শোকাহত। তিনি রাজনৈতিক নেতা ছাড়াও আমাদের পারিবারিক অভিভাবক ছিলেন। তিনি এই অঞ্চলের আওয়ামী লীগের প্রবীণ নেতা। তার মৃত্যুতে আমাদের মাঝে শূন্যতা সৃষ্টি হয়েছে। মহান আল্লাহর কাছে জান্নাতুল ফেরদাউস কামনা করছি। আমরা জেলা আওয়ামী লীগ তিনি দিনের শোক প্রস্তাব গ্রহণ করেছি।
জানা গেছে, পারিবারিকভাবে আগামীকাল সাড়ে ৪ টায় ফেনী সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জয়নাল হাজারীর জানাযা অনুষ্ঠিত হবে। জানাযা শেষে তার ওসিয়ত অনুযায়ী ফেনীর মুজিব উদ্যানে তাকে দাফন করা হবে।
জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহমদ বলেন, জয়নাল হাজারীর অবদান বলে শেষ করা যাবে না। তিনি একজন ত্যাগী আওয়ামী লীগ নেতা ছিলেন। তিনি দলের সাথে কখনও বেইমানী করেননি। তিনিসারাজীবন দলের জন্যই লড়ে গেছেন।ছাগলানাইয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী (সোহেল) বলেন, তার থেকেই আমাদের রাজনৈতিক হাতেখড়ি। তিনি আপোষহীন নেতা ছিলেন, তার মৃত্যুতে আমরা একজন অভিভাবক হারালাম।/এসএইচ

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com