জিপিএ-৫ না পাওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা

জিপিএ-৫ না পাওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, নরসিংদী:
নরসিংদীর শিবপুর উপজেলার মাছিমপুরে জিপিএ-৫ না পাওয়ায় ফাতেমা আক্তার প্রাপ্তি নামের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুরে উপজেলার মাছিমপুর ইউনিয়নের খড়িয়া উত্তরপাড়ায় এ ঘটনা ঘটে।
নিহত ফাতেমা আক্তার প্রাপ্তি শিবপুর শহীদ আসাদ কলেজিয়েট গার্লস স্কুল এন্ড কলেজ থেকে এবার ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে।
নিহতের পিতা নাজমুল হাসান রিকাবদার বলেন, আমার মেয়ে আগে থেকেই বলতো, বাবা আমি এ প্লাস পাবো। আজ রেজাল্ট দেয়ার পর আমাকে ফোনে জানায় জিপিএ ৪.৭২ পেয়েছে। রেজাল্ট পাওয়ার পর থেকেই মনটা খারাপ ছিল। বাড়িতে এসে দেখি তার নিজের রুমে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।
আরও পড়ুন: মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে পরীক্ষা দেয়া সাফিয়া জানলো না সে জিপিএ-৫ পেয়েছে!
এ ব্যাপারে মাছিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হারিস রিকাবদার বলেন, প্রাপ্তি খুবই মেধাবী ছাত্রী ছিল। সে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাবে, সবার আশা ছিল। কিন্তু আজকে জিপিএ-৫ না পাওয়ায় সে আত্মহত্যা করেছে। তার মতো মেধাবী শিক্ষার্থীর অকাল মৃত্যু মেনে নিতে আমাদের কষ্ট হচ্ছে।
শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন মিয়া বলেন, ছাত্রীর আত্মহত্যার বিষয়টি পরিবারের পক্ষ থেকে এখনও আমাদেরকে জানায়নি। আমরা এ ব্যাপারে খোঁজ-খবর নিচ্ছি।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com