জাহাজে লুকানো বিপুল সংখ্যক অস্ত্র উদ্ধার করলো মার্কিন নৌবাহিনী

জাহাজে লুকানো বিপুল সংখ্যক অস্ত্র উদ্ধার করলো মার্কিন নৌবাহিনী

জাহাজে লুকানো বিপুল সংখ্যক অস্ত্রের চালান উদ্ধার করলো মার্কিন নৌবাহিনী। আজ রোববার (৯ মে) এক বিবৃতিতে ঘোষণাটি দেয় যুক্তরাষ্ট্র।
বিবৃতিতে যুক্তরাষ্ট্র জানায়, ক্ষেপণাস্ত্রবাহী মার্কিন যুদ্ধজাহাজ ‘ইউএসএস মনটেরে’ আরব সাগরের উত্তরাঞ্চলে খুঁজে পায় পরিচয়হীন জাহাজটিকে। কিন্তু, নকশা-আকার এবং নাবিকদের কথা শুনে সেটিকে মধ্যপ্রাচ্যের নৌযান হিসেবে চিহ্নিত করা হয়। তাতে পাওয়া অস্ত্রের মধ্যে রয়েছে একে ফোরটি সেভেন, স্নাইপার রাইফেলস, ভারি মেশিন গান এবং রকেট-প্রপেলড-গ্রেনেড লঞ্চারসহ আরো অস্ত্র।
কিন্তু, গন্তব্যস্থল সম্পর্কে স্পষ্ট কিছু জানা যায়নি। ধারণা করা হচ্ছে যুদ্ধপীড়িত ইয়েমেনের উদ্দেশ্যেই যাচ্ছিলো অস্ত্রবাহী নৌযানটি। ২০১৫ সাল থেকেই দেশটিতে চলছে গৃহযুদ্ধ।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

শিরোনাম

নাশকতা রোধে রাজধানীর প্রবেশ মুখে পুলিশের চেকপোস্ট ফিলিস্তিনিদের ন্যায্য অধিকারের দাবিকে দৃঢ়ভাবে সমর্থন করে.. রাশিয়ার সঙ্গে বন্দি বিনিময়ে মার্কিন বাস্কেটবল তারকার.. স্থায়ী কমিটির সিদ্ধান্তের পর গণসমাবেশের স্থান চূড়ান্ত.. জার্মান থেকে ‘রহস্যময় পার্সেল’ পৌঁছেছে ইউক্রেনের বিভিন্ন.. তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো.. সমাবেশের বিকল্প স্থানের প্রস্তাব বিএনপির, আপত্তি নেই.. জার্মানিতে অভ্যুত্থানচেষ্টা; পার্লামেন্টে হামলার পরিকল্পনা ছিল বিদ্রোহীদের আমান উল্লাহ আমান ও আইনজীবী হিমেলের জামিন,.. গুগল, ওরাকল, মাইক্রোসফট ও আমাজনের সাথে চুক্তি..
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com