জামালপুরে মা-মেয়ের গলাকাটা লাশ উদ্ধার; আটক ছেলে ও পুত্রবধূ

জামালপুরে মা-মেয়ের গলাকাটা লাশ উদ্ধার; আটক ছেলে ও পুত্রবধূ

জামালপুরের মেলান্দহে জয়ফল (৫০) ও তার মেয়ে স্বপ্নার (২৫) গলাকাটা লাশ উদ্ধারের ঘটনায় ছেলে জহুরুল ও পুত্রবধূ জেসমিন আক্তারকে আটক করেছে পুলিশ।
শনিবার (১ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মেলান্দহ হাইস্কুলের সামনে নিজ বাড়ি থেকে জয়ফল ও তার মেয়ে স্বপ্নার লাশ উদ্ধার করা হয়।
পুলিশ ও স্থানীয়রা জানায়, মৃত আকমল হোসেনের স্ত্রী জয়ফল ও তার মেয়ে স্বপ্না দীর্ঘদিন ধরে মেলান্দহ হাইস্কুলের সামনে গোবিন্দপুর এলাকায় বসবাস করে আসছিল। আজ সারাদিন জয়ফলের দুই ওমান প্রবাসী ছেলে মিলন ও মিস্টার ফোন দিয়ে তাদের মাকে না পেয়ে সন্ধ্যায় মামা মানিককে ওই বাড়িতে পাঠায়। মানিক ওই বাড়িতে পৌঁছে সামনের গেইটে তালাবদ্ধ এবং বাড়ির পেছনের গেইট দড়ি দিয়ে বাঁধা অবস্থায় দেখতে পায়। পরে তিনি পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘরের ভেতর থেকে মা-মেয়ের গলাকাটা লাশ উদ্ধার করে।
পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য জয়ফলের অপর ছেলে জহুরুল ও তার স্ত্রী জেসমিন আক্তারকে আটক করেছে। পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।]
আরও পড়ুন: যশোরে প্রকাশ্যে নৌকায় ভোট ও কেন্দ্র দখলের নির্দেশ উপজেলা ভাইস চেয়ারম্যানের, ভিডিও ভাইরাল
নাসির উদ্দিন আহমেদ জানান, ছেলে জহুরুল ও তার স্ত্রীর সাথে দীর্ঘদিন ধরে জয়ফলের বিরোধ ছিল। তাই সন্দেহভাজন হিসেবে জহুরুল ও তার স্ত্রী জেসমিন আক্তারকে আটক করা হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে বিস্তারিত জানা যাবে।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com