জামালপুরে মাদরাসা থেকে তিন শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় ৪ শিক্ষক আটক

জামালপুরে মাদরাসা থেকে তিন শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় ৪ শিক্ষক আটক

ছবি: প্রতীকী

জামালপুর প্রতিনিধি:
জামালপুরের ইসলামপুরে দারুত তাক্বওয়া ক্বওমী মহিলা মাদরাসা থেকে তিন ছাত্রী নিখোঁজের ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ৪ শিক্ষকে আটক করেছে পুলিশ।
সোমবার রাতে তাদেরকে ওই মাদরাসা থেকে আটক করা হয়। এ সময় মাদরাসার অন্য শিক্ষার্থীদের অভিভাবকদের হাতে তুলে দিয়ে মাদরাসাটি বন্ধ করে দেয়া হয়।
পুলিশ জানায়, গোয়ালেরচর ইউনিয়নের বাংলা বাজার এলাকায় দারুত তাক্বওয়া মহিলা ক্বওমী মাদরাসা থেকে রোববার ভোরে গাইবান্ধা ইউনিয়নের পোড়ারচর সরদারপাড়া গ্রামের মাফেজ শেখের ৯ বছর বয়সী মেয়ে মীম আক্তার, গোয়ালেরচর ইউনিয়নের সভূকুড়া গ্রামের সুরুজ্জামানের ১০ বছর বয়সী মেয়ে সূর্যবানু ও মোল্লাপাড়া গ্রামের মনোয়ার হোসেনের ১১ বছর বয়সী মেয়ে মনিরা নামের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী রহস্যজনকভাবে নিখোঁজ হয়। এ ঘটনায় সোমবার বিকেলে মাদরাসার মুহতামিম মাওলানা মো. আসাদুজ্জামান ইসলামপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে রাতে ইসলামপুর সার্কেলের এএসপি সুমন মিয়ার নেতৃত্বে পুলিশ মাদরাসার সকল শিক্ষার্থীদের অভিভাবকদের হাতে তুলে দিয়ে মাদরাসাটি বন্ধ করে দেয়া হয়। এ সময় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মাদরাসার মুহতামিম মাওলানা মো. আসাদুজ্জামান, মাদরাসা শিক্ষক ইলিয়াস হোসেন, রাবেয়া ও শুকরিয়াকে আটক করা হয়।
মাদরাসার মুহতামিম মাওলানা মো. আসাদুজ্জামান বলেন, মাদরাসাটি আবাসিক হওয়ায় শিক্ষার্থীরা রাতে মাদরাসা কক্ষেই থাকে। ঘটনার দিন ভোর রাতে শিক্ষার্থীদের ফজরের নামাজ পড়ার জন্য ঘুম থেকে জাগানো হয়। অন্যান্য ছাত্রীর মতোই দ্বিতীয় শ্রেণির ওই তিন ছাত্রীও নামাজের প্রস্তুতি নেয়। নামাজের পর তাদের আর খুঁজে পাওয়া না গেলে তাদের উদ্ধারে থানায় জিডি করি।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com