জাদুগার নিয়ে আসছেন জিতেন্দ্র

জাদুগার নিয়ে আসছেন জিতেন্দ্র

ছবি: সংগৃহীত

নিজের অভিনয় শৈলী দিয়ে কুড়িয়েছেন ভক্তকুলের ভূয়সী প্রশংসা, পাশাপাশি পেয়েছেন সেরা অভিনেতার পুরস্কারও। এবার পঞ্চায়েতের ‘সচিবজি’ ফিরছেন ‘ম্যাজিক মিনু’ হয়ে। আসছে জিতেন্দ্রর নতুন সিরিজ ‘জাদুগার’।পঞ্চায়েতের সচিবজি’র কথা মনে আছে? সাদামাটা যে চরিত্রকে ভালোবেসেছিল সবাই। ওটিটি প্ল্যাটফর্মে এ বছর রমরমিয়ে চলছে ওয়েব সিরিজ ‘পঞ্চায়েত সিজন ২’। এবারও দারুণ নজর কেড়েছেন সচিবজি ওরফে জিতেন্দ্র কুমার। দ্বিতীয় সিজনেও দুর্দান্ত অভিনেতার পারফর্মেন্স।
আবারও, ওটিটিতে ফিরছেন তিনি। তবে এবার আর পঞ্চায়েতের সচিব হিসেবে নয়, জিতেন্দ্র কুমার আসছেন জাদু দেখাতে। নেটফ্লিক্সে আসছে তার নতুন ওয়েব সিরিজ ‘জাদুগর’। সিরিজটির পরিচালনায় আছেন সমীর সাকসেনা। আর চিত্রনাট্য লিখেছেন বিশ্বপতি সরকার। নতুন এই সিরিজে ছোট শহরের এক জাদুকরের ভূমিকায় অভিনয় করছেন জিতেন্দ্র। ইতোমধ্যেই প্রকাশ্যে এসেছে নতুন এ সিরিজের প্রথম ঝলক।
জানা গিয়েছে, জাদুগারে তার চরিত্রের নাম ম্যাজিক মিনু। মধ্যপ্রদেশের এক অখ্যাত গ্রামে তার বেড়ে ওঠা। একটি মেয়েকে ভালবাসেন। সেই মেয়েকে বিয়ে করার জন্য তাকে জিততে হবে স্থানীয় এক ফুটবল ম্যাচ। অন্য দিকে, ফুটবলে তার উৎসাহ নেই মোটেও। তাহলে কী হবে? জাদুর জোরেই কিস্তিমাত? নাকি বের হবে অন্য কোনো উপায়। জানতে হলে অপেক্ষা করতে হবে ১৫ জুলাই পর্যন্ত।
ভালোবাসা ও খেলার নিয়ে তৈরি হয়েছে জাদুগর। জিতেন্দ্র ছাড়াও ‘জাদুকর’-এ দেখা যাবে আরুশি শর্মা, জাভেদ জাফরি, বিক্রম মালতি, গনেশ দেওকর, ধ্রুব ঠাক্রাল এবং অজিত সিংহ পালাওয়াতকে।
আইআইটি খড়গপুরে সিভিল ইঞ্জিনিয়ারিং পড়তে পড়তেই অভিনয়ে ঝুঁকেছিলেন জিতেন্দ্র। টিভিএফ-এ যোগ দিয়ে ওটিটি-তে একের পর এক ছোট ছোট সিরিজে কাজ। ‘পার্মানেন্ট রুমমেটস’ কিংবা ‘টিভিএফ পিচারস’-এ তার অভিনয় চোখ টেনেছিল ওটিটি দর্শকের।
এরপর ‘শুভ মঙ্গল জিয়াদা সাবধান’-এর আমান ত্রিপাঠী বা ‘চমন বাহার’-এর বিল্লু থেকে পঞ্চায়েত’-এর ‘সচিবজি’- নিজের অভিনয় দিয়ে ভক্তদের মনে ইতোমধ্যেই জায়গা করে ফেলেছেন জিতেন্দ্র। জাদুগরের ভূমিকায় তিনি কতটা সফল হন সেটাই এখন দেখার অপেক্ষা।/এসএইচ

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com