জমি নিয়ে বিরোধের জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা, উপজেলা যুব মহিলালীগের নেত্রী আটক

জমি নিয়ে বিরোধের জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা, উপজেলা যুব মহিলালীগের নেত্রী আটক

গাজীপুর প্রতিনিধি:
গাজীপুরের কালিয়াকৈরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে আব্দুল মান্নান (৬৫) নামের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় কালিয়াকৈর উপজেলা যুব মহিলা লীগের যুগ্ম-আহ্বায়ক আফরোজা আক্তার ঝুমুরকে আটক করেছে পুলিশ।
রোববার (৯ জানুয়ারি) সকালে মারা যান আব্দুল মান্নান। নিহতের লাশ ময়না তদন্তের জন্য এরই মধ্যে শহীদ তাজউদ্দিন আহমেদ কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত আব্দুল মান্নান মাঝুখান গ্রামের মৃত হযরত আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, স্থানীয় মার্নংসান প্রি ক্যাডেট অ্যান্ড হাই স্কুলের পরিচালক ও মৌচাক ইউনিয়ন আওয়ামীলীগের দফতর সম্পাদক মো. সেলিম হোসেন ও তার প্রতিবেশী আব্দুল মান্নানের সাথে জমির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। শনিবার বিকেলে সেলিম, তার বাবা আব্দুল মজিদ ও স্ত্রী আফরুজা আক্তার ঝুমুরসহ দলবল নিয়ে আব্দুল মান্নানের টিন দিয়ে বেড়া দেলা ওয়াল ভেঙ্গে ফেলে।
এসময় বাধা দিতে গেলে মান্নান, তার ছেলে জাহাঙ্গীর, রিপন, নাতি জিসানকে হাতুড়ি ও বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। রোববার ভোরে উন্নত চিকিৎসার জন্য সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আব্দুল মান্নান মারা যান।
এ নিয়ে রোববার সকালে সেলিমের স্ত্রী আফরোজা আক্তার ঝুমুরকে আটক করেছে পুলিশ। ঘটনার পর থেকে সেলিমসহ পরিবারের অন্যন্যরা পলাতক রয়েছে।
কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।
এসজেড/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com