জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হলে খালেদা জিয়াকে ক্ষমতায় আনতে হবে: গয়েশ্বর

জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হলে খালেদা জিয়াকে ক্ষমতায় আনতে হবে: গয়েশ্বর

জয়পুরহাট প্রতিনিধি:
দেশে গণতন্ত্র নেই, ভোটাধিকার নেই, আইনের শাসন নেই। দেশে গণতন্ত্র পুনরুদ্ধার করতে, জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে। জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হলে খালেদা জিয়াকে আবারও ক্ষমতায় আনতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী গয়েশ্বর চন্দ্র রায়।
শুক্রবার (২৪ ডিসেম্বর) বিকেলে জয়পুরহাটের নতুন হাটে জেলা বিএনপি আয়োজিত বেগম খালেদা জিয়ার মুক্তি ও তার বিদেশে চিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন গয়েশ্বর চন্দ্র রায়।
গয়েশ্বর বলেন, খালেদা জিয়াকে বন্দি করে গণতন্ত্রকে বন্দি করা যাবেনা। বর্তমান সরকার খালেদা জিয়াকে হত্যার ষড়যন্ত্র করছে। খালেদা জিয়াকে মুক্ত করতে ও গণতন্ত্রকে মুক্ত করতে আন্দোলনের বিকল্প নেই। এখন সবাইকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন করে এই ভোট চোর সরকারের পতন ঘটাতে হবে।
তিনি আরও বলেন, আদালত সরকারের আজ্ঞাবহ। আদালতে খালেদা জিয়ার প্রতি ন্যায় বিচার হয়নি। তাই আমাদের অধিকার আমরা প্রতিষ্ঠিত করব। অবিলম্বে খালেদা জিয়াকে বিদেশ পাঠানোর অনুমতি না দিলে কঠোর আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটিয়ে গণতন্ত্র পুনরুদ্ধারের হুঁশিয়ারি দেন তিনি। এজন্য যেকোনো সময় ডাক আসতে পারে বলে তিনি নেতা-কর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান।
জয়পুরহাট জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ শামসুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান বক্তা ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু। সমাবেশে বক্তব্য রাখেন রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত, ওবায়দুর রহমান চন্দন, কেন্দ্রীয় বিএনপির সদস্য জয়পুরহাট-২ আসনের সাবেক এমপি ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, কেন্দ্রীয় যুবদলের সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মাসুদ রানা, আ. ওহাবসহ বিভিন্ন নেতৃবৃন্দ।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com