জনগণকে বাদ দিয়ে সুবর্ণজয়ন্তী উদযাপন করছে সরকার: ফখরুল

জনগণকে বাদ দিয়ে সুবর্ণজয়ন্তী উদযাপন করছে সরকার: ফখরুল

সরকার জনগণকে বাদ দিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
হলিফ্যামিলি রেডক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে বিএনপি নেতা হাবিব উন নবী খান সোহেলকে দেখতে গিয়ে এসব কথা বলেন মির্জা ফখরুল।
তিনি বলেন, সরকার জনগণকে বাদ দিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করছে। মুক্তিযোদ্ধা ও রাজনৈতিক দলগুলোকে বাদ দেয়া হয়েছে। নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের মূল লক্ষ্য পশ্চিমবাংলার নির্বাচনকে প্রভাবিত করা। বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব বিপন্ন করা হয়েছে।
ভারতের সঙ্গী সীমান্ত হত্যা, পানি সমস্যার মত অমীমাংসিত ইস্যুগুলোর সুরাহা না হলে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক স্থায়ী হবে না বলেও জানান তিনি।
তিনি অভিযোগ করেন, করোনার উদ্ভূত পরিস্থিতি মোকাবেলা করতে ব্যর্থ সরকার। করোনা ইস্যুতেও দুর্নীতি করতে চায়। সরকারের আন্তরিকতার অভাব রয়েছে। সব রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে রোডম্যাপ তৈরি করা উচিত ছিল সরকারের। করোনা মারাত্মকভাবে বেড়ে গেছে। সবকিছু বাদ দিয়ে জরুরী ভিত্তিতে আলোচনার মাধ্যমে করোনা মোকাবেলা করা প্রয়োজন।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

শিরোনাম

নাশকতা রোধে রাজধানীর প্রবেশ মুখে পুলিশের চেকপোস্ট ফিলিস্তিনিদের ন্যায্য অধিকারের দাবিকে দৃঢ়ভাবে সমর্থন করে.. রাশিয়ার সঙ্গে বন্দি বিনিময়ে মার্কিন বাস্কেটবল তারকার.. স্থায়ী কমিটির সিদ্ধান্তের পর গণসমাবেশের স্থান চূড়ান্ত.. জার্মান থেকে ‘রহস্যময় পার্সেল’ পৌঁছেছে ইউক্রেনের বিভিন্ন.. তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো.. সমাবেশের বিকল্প স্থানের প্রস্তাব বিএনপির, আপত্তি নেই.. জার্মানিতে অভ্যুত্থানচেষ্টা; পার্লামেন্টে হামলার পরিকল্পনা ছিল বিদ্রোহীদের আমান উল্লাহ আমান ও আইনজীবী হিমেলের জামিন,.. গুগল, ওরাকল, মাইক্রোসফট ও আমাজনের সাথে চুক্তি..
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com