ছুটির দিনে অ্যাডভেঞ্চারে মেতেছিল টা‌ইগাররা

ছুটির দিনে অ্যাডভেঞ্চারে মেতেছিল টা‌ইগাররা

নিউজিল্যান্ড সফরে ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষে কুইন্স-টাউনে নিয়মিতই অনুশীলনে ঘাম ঝড়াচ্ছেন টাইগাররা। ব্যাটিং,বোলিং ফিল্ডিং তিন বিভাগেই নিজেদের প্রস্তুত করছেন প্রতিপক্ষকে ঘায়েল করতে। তবে অনুশীলনের ফাঁকে অডভেঞ্চারেও মেতেছিলেন তারা। আজ যেমন পুরো টিম পাহাড়ি ঝিরি পথে জেট বোটিংএ উপভোগ করলেন প্রাকৃতিক সৌন্দর্য। এই ব্যাপারে তাসকিন আহমেদ বলেন, ছুটির দিনটি আমাদের দারুন কেটেছে। সবাই মিলে দারুণ মজা করেছি। অনুশীল থেকে শুরু করে সব কিছুই দারুন উপভোগ করছি আমরা।
তাসকিন আরও বলেন, আসলে ১৪ দিন কোয়ারেন্টাইনে কাটানোর পরে গেল দুইদিন হলো আমরা পুরোদমে অনুশীলন করছি। আজ ছুটির দিনেও সবাই মিলে ফান এক্টিভিটিস করেছি আশা করছি সামনেও সব কিছু ভালোই যাবে।
টাইগারদের দলে থাকা জুনিয়র ক্রিকেটার নাইম শেখ বলেন, আগের চাইতে বেশ ভালো সময় কাটছে তাদের। কুইন্সটাউনের পরিবেশ তার কাছে বেশ পরিচিত, আগেও এসেছেন এখানে, তাই আবহাওয়ার সাথে মানিয়ে নেয়াটা তার জন্য বেশ সহজ ব্যপার। নাইম বলেন, কুইন্সটাউনের উইকেট বেশ ভালো তাই অনুশীলন খুব বেশি এনজয় করেছি। অন্য সুবিধা গুলোও খুব ভালো লাগছে।
দলের আরেক জুনিয়ের ক্রিকেটার মেহেদি হাসান বলেন, এই পরিবেশটার সাথে আমরা ভালোভাবেই মানিয়ে নিয়েছি। এখানকার উইকেট থেকে শুরু করে অনুশীলনের সব ফ্যসালিটিই দারুণ। আমরা সেন্ট্রাল উইকেটেও ব্যাটিং করার সুযোগ পেয়েছি আশা করছি এসব কিছুই আমাদের মূল ম্যাচে কাজে লাগবে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com