ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে দিনাজপুরে মিলন মেলা

ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে দিনাজপুরে মিলন  মেলা

শিমুল,দিনাজপুর প্রতিনিধিঃ

দিনাজপুরে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকীতে সাবেক ও বর্তমান ছাত্রলীগদের অংশগ্রহনে দিনাজপুর লোক ভবন চত্বর যেন মিলন মেলায় পরিনত হয়েছে। দিনাজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসুচীতে ছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কেক কাটা ও বাংলাদেশ ছাত্রলীগের আলোচনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণ সম্প্রচার।

৪ জানুয়ারী সোমবার বিকেলে বাংলাদেশ ছাত্রলীগের কেক কেটে শুভ সুচনা করেন বর্তমান ও সাবেক দিনাজপুরের ছাত্রলীগের নেতাকর্মীরা। দিবসের প্রথম প্রহর রাত ১২.১ মিনিটে দিনাজপুর জেলা প্রশাসন চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পন করে ছাত্রলীগ। নেতৃত্ব দেন দিনাজপুর জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তানভীর ইসলাম রাহুল ও সাধারন সম্পাদক গোলাম ইমতিয়াজ ইনান। সকালে দিনাজপুর জেলা আওয়ামীলীগের কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। লোক ভবন চত্বরে কেক কাটার পুর্বের বাংলাদেশ ছাত্রলীগের আলোচনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণ সম্প্রচার করা হয়।

অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তানভীর ইসলাম রাহুল ও সাধারন সম্পাদক গোলাম ইমতিয়াজ ইনানের পরিচালনায় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি দেবাশীষ ভট্টাচার্য, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রবিউল ইসলাম রবু, সাবেক সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম আলাল, সাবেক শহর ছাত্রলীগের সভাপতি এনাম উল্লাহ জেমী, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক সাদেকুর রহমান বিপ্লব, বর্তমান সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক আহসানুজ্জামান চঞ্চল, ছাত্রলীগ নেতা আসাদ, জিয়া, রাতুল, রাব্বি, রতন প্রমুখ।

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com