ছাগলে পাট খাওয়া নিয়ে বিরোধের জেরে বৃদ্ধকে গলাটিপে হত্যা

ছাগলে পাট খাওয়া নিয়ে বিরোধের জেরে বৃদ্ধকে গলাটিপে হত্যা

রংপুরের গঙ্গাচড়ার ঠাকুরপাড়ায় ছাগলে পাট খাওয়া নিয়ে বিরোধে নিবারণ চন্দ্র নামের এক বৃদ্ধকে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার সন্ধ্যায় লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।
গঙ্গাচড়া থানার অফিসার সুশান্ত কুমার জানান, উপজেলার খলেয়া ইউনিয়নের ঠাকুর পাড়ায় আকিজ গ্রুপ জমি কিনে তা দেখাশোনা করার জন্য দায়িত্ব দেয় পাশের বাড়ির কান্তেশ্বর চন্দ্রের পুত্র কৃষ্ণচন্দ্র রায়কে। তিনি জমিতে পাটসহ বিভিন্ন ধরনের সবজির আবাদ করে দেখাশোনা করেন।
এরইমধ্যে শুক্রবার নামাজের আগে ওই জমির পাট গাছ খেয়ে ফেলে পাশের বাড়ির বয়োবৃদ্ধ নিবারণ চন্দ্র রায়ের ছাগল। এনিয়ে তখন দুই পরিবারের মধ্যে ব্যাপক কথা কাটাকাটি হয়। নামাজের পর নিবারণ ও তার পুত্র সন্তোষ রায় পাশের দোকানে গেলে কৃঞ্চচন্দ্র ও তার স্ত্রীর কল্পনা রাণীর সাথে তাদের তর্ক বিতর্ক হয়।
এসময় কৃষ্ণচন্দ্র ছুরি দিয়ে সন্তোষকে আঘাত করলে পাশে থাকা বাবা নিবারণ তাকে বাঁধা দেয়। এসময় কৃষ্ণ বৃদ্ধ নিবারণকে গলা পিটে ধরলে তিনি জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। হাসপাতালে নেয়ার আগেই তিনি মারা যান।
খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে সুরতহাল রিপোর্ট তৈরির পর লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় পরিবারটির মধ্যে শোকের মাতম বিরাজ করছে। তারা হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।
পুলিশ জানায়, এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তকে গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com