ছদ্মবেশে থানায় অভিযোগ লেখাতে গেলেন পুলিশ কমিশনার, কী ঘটলো?

ছদ্মবেশে থানায় অভিযোগ লেখাতে গেলেন পুলিশ কমিশনার, কী ঘটলো?

ছদ্মবেশে শহরে ঘুরে ঘুরে নাগরিকদের দুঃখ কষ্টের খবর নেওয়ার মতো শাসক-প্রশাসকের কথা উল্লেখ আছে নানান কিংবদন্তিতে, সিনেমা-উপন্যাসে। কিন্তু এবার আর সিনেমার দৃশ্যে নয়। ভারতে দেখা মিললো এমনই এক পুলিশ কমিশনারের, যিনি ছদ্মবেশে একের পর এক থানায় গিয়ে অভিযোগের নামে মূলত খতিয়ে দেখতে চেয়েছেন থানায় গেলে মানুষ সত্যিকারের সেবাটা পাচ্ছে কিনা। কৃষ্ণ প্রকাশ নামের এই পুলিশ কর্মকর্তা তার সাথে নিয়েছিলেন এসিপি প্রেরণা খাটেকে। প্রেরণা ছিলেন কৃষ্ণ প্রকাশের স্ত্রীর ছদ্মবেশে। ভারতীয় সংবাদমাধ্যম নিউজ বাস্টের একটি খবরে এমনই তথ্য উঠে এসেছে।
একের পর এক থানায় হাজির হন তারা। প্রতিটি থানায়ই তারা করতে থাকেন নতুন নতুন অভিযোগ। হিঞ্জেওয়াদি থানায় তারা করেন রাস্তায় তার স্ত্রীর ইভটিজিং-এর স্বীকার হওয়ার অভিযোগ। এরপর ওয়াকার পুলিশ স্টেশনে গিয়ে তারা ছিনতাইয়ের অভিযোগ করেন। ওই দুই পুলিশ স্টেশনে কর্তব্যরত অফিসারদের তৎপরতা দেখে খুশি হন পুলিশ কমিশনার।
তবে আসল ব্যাপারটি ঘটে পিমরি চিঞ্চোয়ার থানায়। পুলিশ কমিশনার কৃষ্ণ প্রকাশ সেখানে গিয়ে অভিযোগ করেন, কোভিড আক্রান্ত রোগী নিয়ে যাওয়ার জন্য একজন অ্যাম্বুলেন্স ড্রাইভার তাদের কাছ থেকে অনেক টাকা দাবি করছে।
থানার কর্তব্যরত অফিসার তাকে বলেন, স্থানীয় পুলিশ ফাঁড়িতে গিয়ে অভিযোগ জানাতে। তারা এই ব্যাপারে কোনো সাহায্য করত পারবেন না।
আর এরপরই ঘটে ক্লাইমেক্স। কমিশনার প্রকাশ করলেন তার আসল পরিচয়। তখন থানার ওই কর্তব্যরত অফিসারের মুখটা কেমন হয়ে গিয়েছিল, তা সহজেই অনুমেয়!
ইতোমধ্যে থানার কর্তব্যরত ওই পুলিশ অফিসারের কাছে ‘কেন অভিযোগ নেওয়া হলো না’ তার ব্যাখ্যা চেয়েছে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

শিরোনাম

নাশকতা রোধে রাজধানীর প্রবেশ মুখে পুলিশের চেকপোস্ট ফিলিস্তিনিদের ন্যায্য অধিকারের দাবিকে দৃঢ়ভাবে সমর্থন করে.. রাশিয়ার সঙ্গে বন্দি বিনিময়ে মার্কিন বাস্কেটবল তারকার.. স্থায়ী কমিটির সিদ্ধান্তের পর গণসমাবেশের স্থান চূড়ান্ত.. জার্মান থেকে ‘রহস্যময় পার্সেল’ পৌঁছেছে ইউক্রেনের বিভিন্ন.. তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো.. সমাবেশের বিকল্প স্থানের প্রস্তাব বিএনপির, আপত্তি নেই.. জার্মানিতে অভ্যুত্থানচেষ্টা; পার্লামেন্টে হামলার পরিকল্পনা ছিল বিদ্রোহীদের আমান উল্লাহ আমান ও আইনজীবী হিমেলের জামিন,.. গুগল, ওরাকল, মাইক্রোসফট ও আমাজনের সাথে চুক্তি..
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com