চুয়াডাঙ্গায় পুলিশের ভূয়া এসআই আটক

চুয়াডাঙ্গায় পুলিশের ভূয়া এসআই আটক

ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামীদের জামিন দেয়ার নামে প্রতারণা করে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে সোহেল রানা নামে পুলিশের এক ভূয়া এসআইকে আটক করেছে পুলিশ। সোমবার (১৯ এপ্রিল) বেলা ১২টার দিকে চুয়াডাঙ্গা আদালতের সামনে থেকে তাকে আটক করা হয়। আটকের পর ওই ভূয়া পুলিশের কাছ থেকে বাংলাদেশ পুলিশের জাল পরিচয়পত্র, ব্যাংকিং ভিসা কার্ড, আদালতের জাল নথি, পুলিশের স্টিকার সম্বলিত মোটরসাইকেল ও দুইটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।
আটককৃত সোহেল রানা (২৮) কুষ্টিয়া জেলার মিরপুর থানার আমবাড়িয়া গ্রামের আজিবার মণ্ডলের ছেলে।পুলিশ জানায়, নিজেকে এসআই রানা দাবী করে আলমডাঙ্গা উপজেলার আসমানখালী এলাকার ফাঁসির দণ্ডপ্রাপ্ত দুই আসামীর সাজা মওকুফ করে জামিন দেয়ার নাম করে ১০ হাজার টাকা দাবী করে অভিযুক্ত সোহেল রানা। এর মধ্যে ৩ হাজার টাকা হাতিয়ে নিয়ে সে ভুক্তভোগী পরিবারগুলোকে আদালতে আসতে বলে। ওই পরিবারের লোকজন আদালত এলাকায় গেলে সোহেল রানার কর্মকাণ্ডে সন্দেহ তৈরি হয়। এ সময় তারা চুয়াডাঙ্গা সদর থানা পুলিশকে খবর দিলেথানা পুলিশ সেখানে পৌঁছে সোহেল রানাকে আটক করে।
চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, নিজেকে পুলিশের এসআই পরিচয় দিয়ে সাজা মওকুফ করার আশ্বাস দিয়ে প্রতারণা করে আসছিলো সোহেল রানা। এমন অভিযোগে তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com