চান্দিনা ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক ।।আকিবুল ইসলাম হারেছে।। কুমিল্লার চান্দিনায় ৪ কেজি গাজা সহ মো. ইউনুছ(২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে চান্দিনা থানা পুলিশ। শুক্রবার(১২ ফেব্রুয়ারি) দুপুর ১ টার সময় চান্দিনা থানার অফিসার ইনচার্জ শামস্উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ এর দিক নির্দেশনায় এসআই নোমান হোসেন ও সঙ্গীয় ফোর্স এর বিশেষ অভিযানে চান্দিনা পৌরসভাস্থ চান্দিনা উপজেলাগামী রাস্তার উপর থেকে ৪ কেজি গাঁজা(যার মূল্যমান ৮০ হাজার টাকা)সহ ইউনুছকে আটক করা হয়। আটককৃত ইউনুছ কুমিল্লা জেলার বুড়িচং থানার এদবারপুর গ্রামের মৃত মফিজুল ইসলামের ছেলে। পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে উক্ত স্থানে পৌছলে পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামী ইউনুছ দৌড়ে পালানোর চেষ্টা করলে অফিসার ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় তাকে আটক করে হাতে থাকা একটি স্কচটেপ মোড়ানো কালো ব্যাগে তল্লাসী চালিয়ে ২ প্যাকেট গাজা(৪ কেজি) জব্দ করা হয়। চান্দিনা থানার অফিসার ইনচার্জ শামস্উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, এক গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী মাদক বহনের বিষয়টি আমি জানতে পারি। পরে আমাদের মোবাইল ফোর্সের বিশেষ অভিযানের মাধ্যমে তাকে আটক করে থানায় নিয়ে আসে।আসামী ইউনুছ কে মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

চান্দিনা ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক   ।।আকিবুল ইসলাম হারেছে।।  কুমিল্লার চান্দিনায় ৪ কেজি গাজা সহ মো. ইউনুছ(২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে চান্দিনা থানা পুলিশ।  শুক্রবার(১২ ফেব্রুয়ারি) দুপুর ১ টার সময় চান্দিনা থানার অফিসার ইনচার্জ শামস্উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ  এর দিক নির্দেশনায় এসআই নোমান হোসেন ও সঙ্গীয় ফোর্স এর বিশেষ অভিযানে চান্দিনা পৌরসভাস্থ চান্দিনা উপজেলাগামী রাস্তার উপর থেকে ৪ কেজি গাঁজা(যার মূল্যমান ৮০ হাজার টাকা)সহ ইউনুছকে আটক করা হয়।  আটককৃত ইউনুছ কুমিল্লা জেলার বুড়িচং থানার এদবারপুর গ্রামের মৃত মফিজুল ইসলামের ছেলে।  পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে উক্ত স্থানে পৌছলে পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামী ইউনুছ দৌড়ে পালানোর চেষ্টা করলে অফিসার ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় তাকে আটক করে হাতে থাকা একটি স্কচটেপ মোড়ানো কালো ব্যাগে তল্লাসী চালিয়ে ২ প্যাকেট গাজা(৪ কেজি) জব্দ করা হয়।  চান্দিনা থানার অফিসার ইনচার্জ শামস্উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, এক গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী মাদক বহনের বিষয়টি আমি জানতে পারি। পরে আমাদের মোবাইল ফোর্সের বিশেষ অভিযানের মাধ্যমে তাকে আটক করে থানায় নিয়ে আসে।আসামী ইউনুছ কে মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

আকিবুল ইসলাম হারেছে..

কুমিল্লার চান্দিনায় ৪ কেজি গাজা সহ মো. ইউনুছ(২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে চান্দিনা থানা পুলিশ।

শুক্রবার(১২ ফেব্রুয়ারি) দুপুর ১ টার সময় চান্দিনা থানার অফিসার ইনচার্জ শামস্উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ এর দিক নির্দেশনায় এসআই নোমান হোসেন ও সঙ্গীয় ফোর্স এর বিশেষ অভিযানে চান্দিনা পৌরসভাস্থ চান্দিনা উপজেলাগামী রাস্তার উপর থেকে ৪ কেজি গাঁজা(যার মূল্যমান ৮০ হাজার টাকা)সহ ইউনুছকে আটক করা হয়।

আটককৃত ইউনুছ কুমিল্লা জেলার বুড়িচং থানার এদবারপুর গ্রামের মৃত মফিজুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে উক্ত স্থানে পৌছলে পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামী ইউনুছ দৌড়ে পালানোর চেষ্টা করলে অফিসার ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় তাকে আটক করে হাতে থাকা একটি স্কচটেপ মোড়ানো কালো ব্যাগে তল্লাসী চালিয়ে ২ প্যাকেট গাজা(৪ কেজি) জব্দ করা হয়।

চান্দিনা থানার অফিসার ইনচার্জ শামস্উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, এক গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী মাদক বহনের বিষয়টি আমি জানতে পারি। পরে আমাদের মোবাইল ফোর্সের বিশেষ অভিযানের মাধ্যমে তাকে আটক করে থানায় নিয়ে আসে।আসামী ইউনুছ কে মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com