চান্দিনার মাইজখার ইউপি আ'লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত | Ekushey Bangla | একুশে বাংলা

চান্দিনার মাইজখার ইউপি আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

চান্দিনার মাইজখার ইউপি আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

 

🔵আকিবুল ইসলাম  হারেজ

বাংলাদেশ আওয়ামী লীগ চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন শনিবার (১২ অক্টোবর) বিকালে ফাঐ এ.এম.এফ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

উৎসবমুখর এই সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতা করেন- সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি সাবেক ডেপুটি স্পিকার চান্দিনা আসনের সংসদ সদস্য অধ্যাপক মো. আলী আশরাফ এম.পি।

সম্মেলনে আলহাজ্ব জামাল উদ্দিন ভূইয়াকে সভাপতি ও মো. জসিম উদ্দিন কে সাধারণ সম্পাদক এবং গাজী মনিরুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে মাইজখার ইউনিয়ন আওয়ামীলীগের ৬৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তৃতা করেন- চান্দিনা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তপন বক্সী,প্রবীণ আওয়ামীলীগ নেতা মনিরুল ইসলাম মনু চেয়ারম্যান, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক এডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও চান্দিনা পৌরসভার মেয়র মো. মফিজুল ইসলাম,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আ.মালেক,চান্দিনা উপজেলা আওয়ামীলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক আহাম্মদ খালেদ,উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম,উপজেলা তাতীলীগেরর সদস্য সচিব মোজাম্মেল হক, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক কাউছার আলম আপন

প্রধান অতিথির বক্তব্যে এমপি আলী আশরাফ বলেন, ‘প্রতিটি ইউনিয়ন ও পাড়া মহল্লায় আওয়ামী লীগের দূর্গ গড়ে তুলতে হবে। সৎ ও যোগ্য নেতৃত্বের মাধ্যমে তৃণমূল পর্যায়ে দলকে সুসংগঠিত করতে,দলকে গতিশীল ও শক্তিশালী করতে জননেত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন।’

উপজেলা চেয়ারম্যান তপন বক্সী বলেন, বাংলাদেশ আ’লীগের সংগঠন মুক্তিযোদ্ধের স্বপক্ষের সংগঠন। এই সংগঠনকে তৃণমূল থেকে সুসংগঠিত করে গঠনের লক্ষ্যে ওয়ার্ড পর্যায় থেকে সভাপতি-সম্পাদক নির্বাচন করা হচ্ছে। দলের জন্য যারা নিবেদিত প্রাণ। যাদের হাতে ওয়ার্ড পর্যায়ে আ’লীগ শক্তিশালী হবে তাদের নির্বাচন করা হবে।

সম্মেলনে মাইজখার ইউনিয়নের সহ সভাপতি ইমাম হোসেন ফরিদ এর সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-
উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো. মোখলেছুর রহমান দুলু মাস্টার, উপজেলা আওয়ামীলীগ স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবি সিদ্দীক, আওয়ামীলীগ নেতা মো. রফিকুল ইসলাম,বাড়েরা ইউপি চেয়ারম্যান মো. খোরশেদ আলম, বরকরই ইউপি চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম মজুমদার শিপন,নবাবপুর ইউপি চেয়ারম্যান সাহাবুদ্দিন মাস্টার,শুহিলপুর ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সরকার, জোয়াগ ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. আবদুস ছালাম সওদাগর, জোয়াগ ইউনিয়ন যুবলীগ সভাপতি খোরশেদ আলম জুয়েল মুন্সী,কেরনখাল ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম রেজা,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম সুমন প্রমুখ।

ফেসবুক মতামত

সর্বশেষ খবর

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com