চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত ১

চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত ১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের হামলায় একজন নিহত হয়েছেন। রাস্তার ওপর দিয়েপয়ঃনিষ্কাশনের জন্য ড্রেনের পাইপ লাইন স্থাপনকে কেন্দ্র করে কথা কাটাকাটির জের ধরে আবদুর রহমান নামে এক ব্যক্তিকে হত্যা করা হয়েছে। নিহত আবদুর রহমান (৫০) সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের কাজিপাড়া আলতাফ হোসেনের ছেলে।
নিহতের শ্বশুর মন্টু আলী জানান, বাড়ির সামনের রাস্তার ওপর ড্রেন লাইন স্থাপন করা নিয়ে বেশ কিছুদিন ধরে প্রতিবেশী আমিনুল, বেলাল ও রুবেলের সঙ্গে আব্দুররহমানে বিরোধ চলছিল। এনিয়ে শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে দু’পক্ষের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে প্রতিপক্ষরা দেশীয় ধারালো অস্ত্র নিয়ে আবদুর রহমানের মাথা ও বুকে আঘাত করে। এতে গুরুত্বর আহত হন তিনি। আহত অবস্থায় স্বজনরাহাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন জানান, রাস্তার ওপরদিয়ে পয়ঃনিষ্কাশনের জন্য ড্রেনের পাইপ লাইন স্থাপনকে কেন্দ্র করে কথা কাটাকাটিরজেরে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এছাড়া পূর্বের একটি হত্যাকাণ্ডের ঘটনা নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ চলছিল। এই ঘটনায় ৬ জনকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com