চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, সহকারী চালক আহত

চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, সহকারী চালক আহত

আখাউড়া প্রতিনিধি:
চলন্ত ট্রেনে দুর্বৃত্তদের ছোঁড়া পাথরে আঘাতে আহত হয়েছেন সহকারী ট্রেনচালক তৌহিদুল মুরসালিন। বুধবার (৫ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে আখাউড়া-সিলেট সেকশনের মনতলা স্টেশনের আউটারে এ পাথর নিক্ষেপের ঘটনা ঘটে। এতে ইঞ্জিনের গ্লাস ভেঙে মুরসালিন মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে গুরুতর আহত হন। আহত তৌহিদুল মুরসালিন আখাউড়া লোকোসেডের একজন সহকারী ট্রেনচালক।
আহত সহকারী ট্রেনচালক তৌহিদুল মুরসালিন জানান, সকাল সাড়ে ৭টায় সিলেট থেকে ৯৫২ নং তেলবাহী ট্রেন নিয়ে তিনি আখাউড়ার উদ্দেশে রওনা দেন। সন্ধ্যা ৭টা ১০মিনিটে মনতলা স্টেশনের আউটারে পৌঁছার পর হঠাৎ করে ইঞ্জিনে উপর্যুপরি কয়েকটি ঢিল পড়ে। এ সময় একটি পাথরের আঘাতে ইঞ্জিনের কাঁচ ভেঙে মাথায় লাগে। এতে আমার কপালের এক পাশ ফেটে রক্তাক্ত হয়।
পরবর্তীতে মনতলা স্টেশনের একটি ফার্মেসিতে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এরপর রাত সাড়ে ৯টার দিকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে চিকিৎসক সেলাই করে দেন। মুরসালিন বলেন, কুয়াশার কারণে কে বা কারা পাথর ছুঁড়েছে দেখতে পাওয়া যায়নি।
আখাউড়া রেলওয়ে থানার ওসি মাজহারুল করিম বলেন, কারা এবং কেন ট্রেনে পাথর ছুড়েছে, তার কারণ জানা যায়নি। তবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপরাধী শনাক্তের চেষ্টা চলছে।
ওসি আরও বলেন, পাথর নিক্ষেপ বন্ধে বিভিন্ন সময় জনসচেতনতা ও সতর্কতামূলক প্রচারণা অব্যাহত রয়েছে। তারপরও এসব ঘটনা ঠেকানো যাচ্ছেনা। আমাদের আরও সচেতন হতে হবে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com